November 14, 2019, 3:55 am

শিরোনাম :
বগুড়ার সারিয়াকান্দিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে কারাদ- শার্শা বেনাপোল সীমান্তে ১৬ পিস স্বর্ণের বারসহ ৩ পাচারকারী আটক তাহিরপুরে ৮৫ ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা সম্রাট সৈকত আটক  গাইবান্ধায় সড়ক পরিবহন আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি কল্পে মতবিনিময় ও লিফলেট বিতরণ সুনামগঞ্জ সীমান্তে ৪ লাখ ভারতীয় পণ্য আটক  আইন মেনে গ্রাম আদালতে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে হবে – ইউএনও শারমিন আক্তার লক্ষ্মীপুরে স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন ভিডিও কনফারেন্সে গাইবান্ধার ৩টি উপজেলাসহ দেশের ২৩টি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির শতভাগ বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধনে প্রধানমন্ত্রী বোয়ালমারীতে সরকারি পুকুর দখল করে মাছ ও লাউ চাষ

ফারিয়া ঘুরে দাঁড়াতে চান

Spread the love

ফারিয়া ঘুরে দাঁড়াতে চান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আগমন ঘটলেও মোটেও ভালো হয়নি নুসরাত ফারিয়ার চলচ্চিত্র যাত্রা। যে আশা নিয়ে জাজ মাল্টিমিডিয়া উপস্থাপক ফারিয়াকে চলচ্চিত্রে নিয়ে এসেছিল, তা যেন শুরুতেই হতাশায় পরিণত হয়। ২০১৫ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্র অভিষেক ঘটে ফারিয়ার। কিন্তু ছবিটি আহামরি ব্যবসা না করায় হঠাৎ করেই থেমে যায় ফারিয়া ঝড়। যদিও তাতে থেমে থাকে না তার চলচ্চিত্র মিশন। আশিকীর পর গত দুই বছরে ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’ ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পায় তার। কিন্তু এসব ছবিও কোনো আলো জ¦ালাতে পারে না ফারিয়ার ক্যারিয়ারে। ‘বাদশা দ্য ডন’ ছবিটি ব্যবসা করলেও তাতে আলোচনায় ছিলেন না তিনি। কারণ, ছবির মূলনায়ক জিৎকে ঘিরেই নির্মিত ছিল ছবিটি। আর জিৎ-এর কারণেই ছবিটি হিট হয়েছে বলে ধারণা করেন চলচ্চিত্রবোদ্ধারা।

ফারিয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটিও ব্যবসায়িক সাফল্য অর্জন করতে না পারায় ফারিয়ার আবিষ্কারক জাজ মাল্টিমিডিয়াও তাকে বাদ দিয়ে নতুন হিসাব কষেন। ফলে হতাশ হয়ে ক্রমশ চলচ্চিত্র থেকে দূরে সরে যেতে থাকেন ফারিয়া। মাঝখানে ‘পতাকা’ শিরোনামের একটি গান আলোচনায় এলে কিছুটা হলেও ব্যর্থতার গস্নানি মুছে যায় তার।

তবে অতীত ভুলে চলতি বছরেই নতুন করে ঘুরে দাঁড়াতে চাচ্ছেন এই নায়িকা। অচিরেই মুক্তি পাচ্ছে তার স্বপ্নের ছবি ‘শাহেন শাহ’। এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের ‘কিং খান’ খ্যাত নায়ক শাকিব খান। এই প্রথম শাকিবের সঙ্গে অভিনয় করলেন ফারিয়া। শুধু কি তাই! এর মাধ্যমে দেশীয় প্রযোজনার চলচ্চিত্রে প্রথমবার কাজ করলেন তিনি।

শামিম আহমেদ রনি পরিচালিত ছবিটির দৃশ্য ধারণের কাজ শেষ করে সম্প্রতি সেন্সরে জমা দেয়া হয়েছে। সম্প্রতি ছবিটির একটি গান প্রকাশ করা হয়েছে ইউটিউবে। এরইমধ্যে গানটি বেশ সাড়াও ফেলেছে নেটিজনদের মধ্যে। সবকিছু মিলিয়ে নতুন আশায় বুক বেঁধেছেন ফারিয়া।

‘শাহেন শাহ’ নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘নতুন বছরটি আমাকে ঘুরে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে। অনেককিছুই দিয়েছে বছরটি। সবচেয়ে বড় কথা হতাশা থেকে বের করে আমাকে নতুন এক স্বপ্নে বিভোর করেছে। ‘শাহেন শাহ’ ছবির গল্প লোকেশন, গান- সবকিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আর পরিচালক রনিও মেধাবী নির্মাতা। সবমিলিয়ে আমি দারুণ আশাবাদী। প্রত্যাশা করছি, এ ছবির মাধ্যমে নতুন করে আলোচনায় আসব।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ