September 18, 2020, 9:40 pm

শিরোনাম :
ইউপি সদস্য অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ধরা রাজশাহীতে বাসযাত্রী সেজে অভিনব কায়দায় পায়ুপথে হেরোইন পাচারকালে দুই যুবক গ্রেফতার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার BICTF কর্তৃক পরিচালিত কম্পিউটার প্রশিক্ষণ কোর্স চালু হলো রাঙ্গামাটিতে রাজশাহীতে খাজা মঈনুদ্দিন চিশতী (রহ:) এর খানকা শরীফের ভবন নির্মাণ কাজের উদ্বোধন রাজশাহীর পুঠিয়াতে গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার দিঘলিয়া প্রেস ক্লাবের নিন্দা শার্শায় পথ শিশু ও ভারসাম্যহীন পাগলসহ ফ্রী খাবার বাড়ীতে খাবার খেল তিন শতাধিক মানুষ কেশবপুরে অন্যের জমির গাছ বিক্রি করার প্রতিবাদ করায় এক শিক্ষক মারপিটের শিকার হবিগঞ্জের কৃষি বিশ্ববিদ্যালয় “সিপাহসালার সৈয়দ নাসিরুদ্দীন রহ. কৃষি বিশ্ববিদ্যালয়” নামকরণের দাবী জানাচ্ছি: ইতিহাসবিদ তরফরত্ন সৈয়দ আবদুল্লাহ জগন্নাথপুর থেকে মিশুক ছিনতাই || চালকের অচেতন দেহ বিশ্বনাথে উদ্ধার বান্দরবান সরকারী কলেজের বাস শুভ উদ্ভোধন বীর বাহাদুর উশৈসিং এম,পি কারিগরি কলেজের সভাপতির বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ চৌদ্দগ্রামে তৃণমূলের নেতাকর্মীদের সাথে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনায় আক্রান্ত মাহবুবে আলম আইসিইউতে সুনামগঞ্জের ৪ লাখ ভারতীয় রুপিসহ এক হুন্ডি ব্যবসায়ী আটক হবিগঞ্জের নবীগঞ্জে অবৈধ দখলদারদের কাছ থেকে সরকারী রাস্তায় উচ্ছেদ করেন কমিশনার (ভূমি) বগুড়া সদরের নামুজা ঠেংরা হারমালা আদর্শ গ্রামে ৩শত বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪ রাজশাহীতে ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব

ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক বিরুদ্ধে প্রকাশিত নিউজের প্রতিবাদ

Spread the love
লামা (বান্দরবান) প্রতিনিধিঃঃ
গত ১৩ সেপ্টেম্বর২০ইং দৈনিক গণতদন্ত ও এশিয়ান বাংলা নিউজ  নামের দু’টি  অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত, বান্দরবান জেলা লামা উপজেলা ৭নং ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো.ওমর ফারুক  বিরুদ্ধে ২টি সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদের বিরুদ্ধে ৭নং ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক  তীব্র প্রতিবাদ করে বলেন, যখন এলাকায় এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছি অনেকে আমার কাছে সুযোগ সুবিধার জন্য আসে তাদের আমি যতটুকু পারি সাহায্য সহোযোগীতা করে থাকি। কিন্তু আমার এই সাহায্য সহযোগীতা ফাইতং ইউনিয়ন কিছু প্রতারক চক্র ও ভূমি দালালদের পছন্দ নয়। কিন্তু এই প্রতারক চক্র আমার ভাবমূর্তী নষ্ট করার জন্য কোন হোতা না পেয়ে ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  স্বাক্ষর জালিয়াতী করেছি বলে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচার করে সমাজে আমার বিরুদ্ধে একটি বিরুপ প্রতিক্রিয়া  সৃষ্টির জন্য চেষ্টা চালাচ্ছে।
 যাতে, এসব অপরাধী চক্রগুলো দমিয়ে রেখে নির্বিঘ্নে তাদের অপকর্ম চালাতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে ওমর ফারুকে  বিষয়ে সংগঠনের বিভিন্ন  নেতাকর্মীরা প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন- যারা মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করে ওমর ফারুকসহ সংগঠনের সম্মান নষ্ট করার অপচেষ্টা করছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সর্বশেষে ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক বলেন- ফাইতংয়ে ১৯৯২ সাল থেকে এই ইউনিয়নে রাজনীতি সাথে জড়িত আছি এখনো এলাকার কোনো ব্যাক্তি বলতে পারবে না কোনো খারাপ বা অন্যায় কাজ করেছি। তিনি আরও বলেন- মিথ্যা ও বানোয়াট সংবাদে এলাকার মানুষ ও সংগঠনের উর্ধতন নেতাদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।
তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানিয়ে- ফাইতং ইউনিয়ন যুবলীগের সভাপতি ও মালিক সমবায় সমিতি সভাপতি, থোয়াইংসানু মার্মা বলেন ফাইতং সিএনজি ও মাহিন্দ্রা মালিক সমবায় সমিতি নিবন্ধনের জন্য মোহাম্মদ আলী, হারুন রশীদ ৩জন মিলে ৩সেপ্টেম্বর২০ইং তারিখে,আবেদন করি, গতকাল রবিবার (১৩ সেপ্টেম্বর ২০ইং) বান্দরবান পার্বত্য জেলা সমবায় কার্যালয় পরিদর্শক অজিদ তঞ্চঙ্গাও উপজেলা সমবায় অফিসে মোহাম্মদ মুরাদ হোসেন সহ উপস্থিত হয় সরজমিনে তদন্ত করেন। তিনি আরো বলেন ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক কে সমিতি সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করি এবং সমিতির সহ-সভাপতি করি। তিনি চেয়ারম্যান প্রত্যয়ন সম্পর্কে কিছু জানেন না। চেয়ারম্যান প্রত্যয়ন মালিক সমিতির আরেক সদস্য এবং ইউপি সদস্য সরোয়ার আলমকে দায়িত্ব দেওয়া হয়।
সিএনজি, মাহিন্দ্রা মালিক সমিতির সদস্য ও ইউপি সদস্য সরোয়ার আলম জানান, সমিতি পক্ষ থেকে প্রত্যয়ন নেওয়ার জন্য দায়িত্ব দেয় চেয়ারম্যান থেকে প্রত্যয়ন গুলো নিয়ে সিএনজি ও মাহিন্দ্রা মালিক সমবায় সমিতির সভাপতিকে জমা দিয়েছি। কিন্তু কোন এক কুচক্র মহল ভাবমূর্তি নষ্ট কারার জন্য এগুলো করতেছে।
এই বিষয় ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ জানান, ফেইসবুকে গতকালের নিউজ টা দেখার পর ওমর ফারুক ভাইকে কল দিয়ে জানিয়েছি তখন ফারুক ভাই বলেন এই বিষয় আমার কাছে সহযোগিতা চেয়েছিল তাদের কে সহযোগিতা আশ্বাস দিয় কিন্তু প্রত্যয়নের সম্পর্কে জানি না। ওনার কমিটি একজন সাংগঠনিক সম্পাদক হিসাবে বলতে পারি তিনি সাংগঠনিক ভাবে খুব দক্ষ।  মনে হয় ওনার বিরূদ্ধে কোন এক কুচক্রি মহল ষড়যন্ত্র করতেছে। আর ফাইতং রাজনীতি মাঠে দেখতেছি অন্য জন হিসাবে ওনি অনেক ভাল তবে জানা মতে ফারুক এরকম কাজের সাথে জড়িত নয়।
এ বিষয়ে ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দীন কোম্পানি বলেন, আমি সিএনজি, মাহিন্দ্রা মালিক সমবায় সমিতির কোন সদস্যকে প্রত্যয়ন পত্র দেয় নাই। তবে কে বা কাহার এই প্রত্যয়ন পথে  আমার সীল এবং সাক্ষর জালিয়াতি করছে আমি জানিনা।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ