May 27, 2020, 8:03 am

শিরোনাম :
তেঁতুলিয়া মেম্বার ও চৌকিদার মিলে মধ্যযুগীয় নির্যাতন করেছে এক যুবককে সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনোয়েতপুরের স্থল ইউনিয়নে যমুনা নদীতে নৌকাডুবিতে এ পর্যন্ত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে,এখনো নিখোঁজ রয়েছেন ৩০ জন চিলমারীতে ব্রহ্মপুত্র নদের ডানতীর রক্ষা প্রকল্প কাজের ধীরগতিতে ভাঙ্গন এলাকাবাসীর মানববন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১১৬৬ কেশবপুরে মানুষের মাক্স ব্যবহারের হার হ্রাস সলঙ্গায় গ্যাসের চুলা থেকে শরীরে আগুন লেগে পুড়ে নারীর মৃত্যু তড়িঘড়ি করে দাফন রংপুর গঙ্গাচড়ায় অর্থনৈতিক অঞ্চল প্রকল্প বাস্তবায়নে ঐক্যের আহ্বান হাফিজ আখতারকে অভিনন্দন জানাতে তার বাড়িতে ভাইস চেয়ারম্যান কয়েছ ঈদের দিন ও করোনার ক্লান্তিলগ্নে কাউন্সিলর প্রার্থী রাসেদের সেবা কার্যক্রম অব‍্যাহত আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই তাজুল ইসলাম আখাউড়া বাসীসহ বাংলাদেশের সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

ফরিদপুরে প্রথম করোনা রোগীর মৃত্যু বোয়ালমারীতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী ( ফরিদপুর) থেকেঃ
ফরিদপুরে বোয়ালমারীতে করোনা আক্রান্ত বীরমুক্তিযোদ্ধা খায়রুল আলম ওরফে মিলু কেরাণী (৮০) ১৯ মে মঙ্গলবার দুপুরে মারা গেছেন। ফরিদপুর জেলার মধ্যে বোয়ালমারীতেই এই প্রথম কোনো করোনা রোগীর মৃত্যু হলো।
তিনি ক্যান্সারসহ নানাবিধ জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা তার চিকিৎসার ব্যাপারে আশাহীন হয়ে তাকে ছাড়পত্র দিলে ১৬ মে শনিবার তিনি ঢাকা থেকে স্ব-স্ত্রীক নিজবাড়ী উপজেলার চতুল ইউনিয়নের রাজাপুর গ্রামে ফিরে আসেন। খবর পেয়ে ওইদিনই উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কর্তৃপক্ষ তার ও তার পরিবারের ৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ ল্যাবে পাঠায়। ১৭ মে ল্যাব থেকে পাওয়া প্রতিবেদনে জানা যায়, মুক্তিযোদ্ধা ও তার সহধর্মিণীর করোনা পজিটিভ। আক্রান্ত খায়রুল আলম নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৯ মে মঙ্গলবার দুপুরে মারা যান। তিনি দীর্ঘদিন উপজেলার বোয়ালমারী সদর, পরমেশ্বরদী ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়নের সচিব হিসেবে কর্মরত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক আলেমরা এই বীরমুক্তিযোদ্ধার মৃতদেহ দাফনে সার্বিক সহযোগিতা করবে। যেহেতু তিনি একজন বীরমুক্তিযোদ্ধা ছিলেন তাই রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন করা হবে।
উল্লেখ্য, এ পর্যন্ত উপজেলায় মোট ২১ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে ৩ জন সুস্থ হয়েছেন। ২ জন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ