July 30, 2020, 11:20 am

শিরোনাম :
বক‌শিগ‌ঞ্জে মেয়র নজরুল সওদাগ‌রের ঈদ সামগ্রী বিতরণ উথলী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ নোয়াখালীর বেগমগঞ্জে শারীরিক নির্যাতনে স্ত্রী বকুল আক্তার নাজমার মুত্যু, স্বামী শাশুড়ী ও দেবর পলাতক জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবি বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যাদুর্গতদের মাঝে ঈদ সামগ্রী বিতরন চিলমারীতে প্রচেষ্টা সামাজিক সংগঠনের উদ্যোগে বন্যার্ত ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বিশ্বনাথে রামপাশা ইউনিয়নে ৪৬১ জন প্রতিবন্ধীকে ঈদ উপহার দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানার দীর্ঘায়ু কামনা করে মিলাদ, দোয়া ও শিরনি বিতরণ করোনা ভাইরাস মহামারির চলমান সংকটের মধ্যেও অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক বার্সেলোনা খেলোয়াড় সংকটে আবারো তাপসী পান্নুকে কটাক্ষ কঙ্গনার যুক্তরাষ্ট্রে প্রতি মিনিটে মহামারী মরন ব্যাধী করোনায় একজনের মৃত্যু হচ্ছে

প্লেব্যাক সিঙ্গার হতে চাই: অঙ্কিতা

Spread the love

প্লেব্যাক সিঙ্গার হতে চাই: অঙ্কিতা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অঙ্কিতা ভট্টাচার্যের জীবনটা অনেকটাই যেন বদলে দিয়েছে সারেগামাপা। রবিবার রাতে সারেগামাপা ২০১৯ এর মঞ্চে বিজয়ী হিসাবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর এখন অঙ্কিতা শুধুই প্লেব্যাক সিঙ্গার হওয়ার স্বপ্নে বুঁদ হয়ে রয়েছেন।

অঙ্কিতার কথায়, আমি এই মুহূর্তে গোবডাঙার ইছাপুর হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সামনেই আমার উচ্চমাধ্যমিক পরীক্ষা। তাই আপাতত পড়াশোনায় মন দেওয়ার চেষ্টা করছি। পরীক্ষাটা ভালো করে দিতে চাই। তবে ভবিষ্যতের কথা যদি জিজ্ঞাসা করেন, তাহলে বলব গানই আমার সব, আমি প্লেব্যাক সিঙ্গার হতে চাই।

বহুদিন গোবরডাঙার বাইরে থাকতে হয়েছে। স্কুল কামাই হয়েছে, পড়াশোনা ও গান কিভাবে ব্যালেন্স করেছেন এ ক্ষেত্রে অঙ্কিতার বক্তব্য,  স্কুলের শিক্ষকরা সকলেই আমাকে ভীষণ সাহায্য করেছেন, স্যার সব সময় বলতেন, গানকেই বেশি গুরুত্ব দেওয়া উচিত। আমায় কখনওই তাই স্কুলের অ্যাটেনডেন্স নিয়ে ভাবতে হয়নি। এমনকি প্রয়োজনে পরীক্ষার দিন থাকতে পারব না জেনে আলাদা করে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে স্কুলের সকলের কাছ থেকে আমি ভীষণ সমর্থন পেয়েছি। সারেগামাপা চলাকালীনই  পড়াশোনা করেছি। মাঝে গোবরডাঙায় এসে পরীক্ষাও দিয়েছি।

অঙ্কিতার কথায় বাড়িতে মা ও বাবা দুজনের কাছ থেকেই গানের অনুপ্রেরণা পেয়েছি। মা-বাবা ছাড়া, গোবরডাঙার রাধাপদ পালের কাছে গান শিখতাম, পরবর্তীকালে রথীজিৎ ভট্টাচার্যের কাছে গত ৭ বছর হল গান শিখছি। আমার আইডল আশা ভোঁসলে, আর ভীষণ পছন্দের গায়িকা শ্রেয়া ঘোষাল, পাশাপাশি কিশোর কুমার, সনু নিগম, সুনিধি চৌহান সহ অনেকের গানই শুনতে বেশ ভালো লাগে। জি নিউজ

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ