February 27, 2020, 5:16 am

শিরোনাম :
র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ আটক ৫ ভোলায় গুড়িয়ে দেওয়া হচ্ছে ইট ভাটা,জরিমানা জাল সার্টিফিকেট প্রস্তুতকারী চক্রের সদস্য মাধব চন্দ্র দাস আটক উমর মজিদ ইউনিয়নে, “বাল্য বিবাহ মুক্ত ঘোষণা বিশ্বকাপ জয়ী ক্রিকেটার শাহীন আলমকে কুড়িগ্রামবাসীর সংর্বধনা রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন রাজারহাটে “জেন্ডার ইক্যুইটি মুভমেন্ট ইন স্কুলস” প্রজেক্টের চার দিনব্যাপী প্রশিক্ষণ শুরু বোরহানউদ্দিনে সুজন সভাপতি মনিরুজ্জামান, সম্পাদক নাছির পাটওয়ারি ভোলা তজুমদ্দিন এর শিক্ষক অপহরণের ঘটনাটি বিভিন্ন সাংবাদিকরা নিউজ করার পরে, অপহরণকারী সুমন চৌধুরি কে দুই থানার পুলিশ সহকারে আটক করেন যশোরের জুয়েল কাজীর ডেরায় অস্ত্র গুলি বোমা মাদকসহ আটক – ৩

প্রেম-সম্পর্ক না থাকাই ভালো: নার্গিস

Spread the love

প্রেম-সম্পর্ক না থাকাই ভালো: নার্গিস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বলিউডের সেক্সি অভিনেত্রী হিসেবে পরিচিত নার্গিস ফকরির মন মেজাজ এখনো ভালো নেই। মন দিয়েছেন যোগাতে। এমনকি তার মধ্যে অধ্যাত্মবাদের স্ফুরণও নাকি দেখা দিয়েছে। আর তাই গত দু’বছর ধরে যে মাত আলোনজোর সঙ্গে ডেটিং করছিলেন সেটিও ভেঙে দিয়েছেন। ফকরিকে শেষ দেখা গিয়েছিল ইমতিয়াজ আলির রকস্টারে। সদ্য শেষ করেছেন ভূষণ পাটিলের আমাভাস ছবির শুটিং। আর এই ছবির শুটিং শেষ হতেই তিনি তার পার্টনার মাত আলোনজোকে টাটা করে দিয়েছেন। সংবাদ সংস্থা মারফত জানা গেছে, আমাভাস ছবির প্রমোশন শুরু হয়েছে।

প্রথম দুদিন ঠিকই ছিল। কিন্তু তারপর থেকেই নার্গিস সব প্রমোশনে যেতে চাইছেন না। এমনকি কোনো রিয়্যালিটি শোয়ে যেতে চাইছেন না। বাদ দিয়েছেন যাবতীয় সাক্ষাৎকারও। অনেকে মনে করছেন, মাতের সঙ্গে ব্রেকআপই এর পেছনে মুখ্য। নার্গিসের তাই মন-মেজাজ ভালো নেই। তবে বিচ্ছেদের অদ্ভুত কারণ রয়েছে। বেশকিছু দিন হলো নার্গিস মন দিয়েছেন যোগায়। নিজেও করছেন, বাকিদেরও উৎসাহিত করছেন। এই যোগাই তাকে অন্যভাবে ভাবতে সাহায্য করছে। এমনকি তার মধ্যে আধ্যাত্মিক ভাবধারা জন্মেছে। আর তাই তিনি মনে করছেন, এসব প্রেম-সম্পর্ক এখন না থাকাই ভালো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ