September 19, 2019, 6:30 pm

শিরোনাম :
লালপুরে ডাকাতির নাটক সাজাতে গিয়ে বিকাশ কর্মীসহ আটক ২ লতিফিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রশিক্ষণ কর্মশালা ও সংবর্ধনা সম্পন্ন সহকারী শিক্ষকদের ১১ তম ও প্রধান শিক্ষকদের ১০ তম গ্রেডের দাবিতে আলফাডাঙ্গায় প্রাথমিক শিক্ষক সমিতির মানব বন্ধন শৈলকুপা পৌর ভবন থেকে বিপুল পরিমান ভিজিএফ’র চাউল জব্দ শৈলকুপায় প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন কয়লা নিয়ে প্রথম পায়রা বন্দরে ভিড়েছে এমভি “ঝিং হাইট টং জাহাজ” চৌদ্দগ্রামে উন্নীত বেতন গ্রেডসহ ৭ দফা দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন পটুয়াখালীতে গৃহবধু গনধর্ষণ মামলার আসামী শ্রমিক লীগ নেতাসহ ৪জনকে আটক করেছে র‌্যাব-৮ তাহিরপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে মিডডে মিল চালু পাইকগাছার রাড়ুলী কলেজের অধ্যক্ষকে শাস্তি ও কেন্দ্র বাতিলের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রেম-সম্পর্ক না থাকাই ভালো: নার্গিস

Spread the love

প্রেম-সম্পর্ক না থাকাই ভালো: নার্গিস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বলিউডের সেক্সি অভিনেত্রী হিসেবে পরিচিত নার্গিস ফকরির মন মেজাজ এখনো ভালো নেই। মন দিয়েছেন যোগাতে। এমনকি তার মধ্যে অধ্যাত্মবাদের স্ফুরণও নাকি দেখা দিয়েছে। আর তাই গত দু’বছর ধরে যে মাত আলোনজোর সঙ্গে ডেটিং করছিলেন সেটিও ভেঙে দিয়েছেন। ফকরিকে শেষ দেখা গিয়েছিল ইমতিয়াজ আলির রকস্টারে। সদ্য শেষ করেছেন ভূষণ পাটিলের আমাভাস ছবির শুটিং। আর এই ছবির শুটিং শেষ হতেই তিনি তার পার্টনার মাত আলোনজোকে টাটা করে দিয়েছেন। সংবাদ সংস্থা মারফত জানা গেছে, আমাভাস ছবির প্রমোশন শুরু হয়েছে।

প্রথম দুদিন ঠিকই ছিল। কিন্তু তারপর থেকেই নার্গিস সব প্রমোশনে যেতে চাইছেন না। এমনকি কোনো রিয়্যালিটি শোয়ে যেতে চাইছেন না। বাদ দিয়েছেন যাবতীয় সাক্ষাৎকারও। অনেকে মনে করছেন, মাতের সঙ্গে ব্রেকআপই এর পেছনে মুখ্য। নার্গিসের তাই মন-মেজাজ ভালো নেই। তবে বিচ্ছেদের অদ্ভুত কারণ রয়েছে। বেশকিছু দিন হলো নার্গিস মন দিয়েছেন যোগায়। নিজেও করছেন, বাকিদেরও উৎসাহিত করছেন। এই যোগাই তাকে অন্যভাবে ভাবতে সাহায্য করছে। এমনকি তার মধ্যে আধ্যাত্মিক ভাবধারা জন্মেছে। আর তাই তিনি মনে করছেন, এসব প্রেম-সম্পর্ক এখন না থাকাই ভালো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ