October 10, 2019, 10:01 pm

প্রধান মন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলফাডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

Spread the love

প্রধান মন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলফাডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৯ সেপ্টেম্বর রবিবার বিকাল ৪ টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধাদের উদ্যোগে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রঙ্গণে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন।

এ সময় সভায় বক্তব্য দেন,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক (দাঃপ্রাপ্ত) মো, সেলিম রেজা বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আহসান উদ্দৌলা রানা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, টগরবন্ধ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম প্রমুখ।

এছাড়া ও  ফরিদপুর জেলা পরিষদের মহিলা সদস্য বিউটি বেগম,বানা ইউপি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ, মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ