August 24, 2019, 1:53 pm

শিরোনাম :
মুকসুদপুরে শ্রীকৃষ্ণের জন্মষ্টমীতে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী ত্রাণ চাই না; চাই বসবাসের নিশ্চয়তা কপোতাক্ষ নদের ভয়াবহ ভাঙ্গনে হুমকির মুখে রাড়ুলীর জেলে পল্লী রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে- রাষ্ট্রদুত আর্ল আর মিলার বাবা মেয়ের একি কান্ড! স্বাধীনতার পক্ষের শক্তিকে বিরোধীদল হিসেবে দেখতে চাই-কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি  সুনামগঞ্জে ইয়াবার চালান সহ মাদক সম্রাট আটক ভোলায় ডিবি পুলিশ এর অভিযানে ৭পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী আটক রৌমারীতে শ্রী কৃষ্ণের জন্ম অষ্টমী উদযাপন হাজার হাজার মুসল্লী ও প্রাক্তন শিক্ষার্থীর জানাযার নামাজে অংশগ্রহন বগুড়ার গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছামছুল হক এর ইন্তেকাল! বোয়ালমারীতে জন্মাষ্টমীর শোভাযাত্রা অনুষ্ঠিত

পোলার্ডের জরিমানা

Spread the love

পোলার্ডের জরিমানা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মাঠের আম্পায়ারের নির্দেশ ‘অমান্য’ করার দায়ে শাস্তি দেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার কাইরন পোলার্ডকে। ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা এবং সঙ্গে একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন এই অলরাউন্ডার।

রোববার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আইসিসির আচরণবিধির ২.৪ আর্টিকেল ভঙ্গ করেন পোলার্ড।

ম্যাচ চলাকালীন পরিবর্তিত ক্রিকেটার নামাতে হলে আম্পায়ারকে অবগত করতে হয়। কিন্তু তা মানেননি পোলার্ড। আইসিসি এক বিবৃতিতে জানায়, পরিবর্তিত ফিল্ডার নামাতে হলে আম্পায়ারকে তা জানাতে হয় এবং ওভার শেষ না হওয়া পযর্ন্ত অপেক্ষা করতে হয়।

কিন্তু ভারতের ইনিংসের সময় তা না মেনেই মাঠ থেকে উঠে যান পোলার্ড এবং পরিবর্তিত খেলোয়াড় নামান। যার কারণে ম্যাচ আম্পায়ার নাইজেল দুগুইদ এবং গ্রেগরি ব্র্যাথওয়েট তাকে অভিযুক্ত করেন। থার্ড আম্পায়ার লেসলি রেইফার ও চতুর্থ অফিসিয়াল প্যাট্রিক গাস্টার্ডের রিপোর্ট নিয়ে পোলার্ডের ওপর অভিযোগ করেন ম্যাচ আম্পয়াররা। অবশ্য আম্পায়াদের অভিযোগ অস্বীকার করেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে হেরেছে ২২ রানে। ভারতের দেওয়া ৫ উইকেটে ১৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান করে ক্যারিবিয়ানরা। ম্যাচটিতে বল করেননি পোলার্ড, ব্যাট হাতে ৮ বলে করেছেন ৮ রান।

অবশ্য প্রথম টি-টোয়েন্টিতে ৪৯ বলে ৪৯ রান করেন পোলার্ড। সেই ম্যাচে ৪ উইকেটে হারে উইন্ডিজ। সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি হবে মঙ্গলবার (০৬ আগস্ট)।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ