December 12, 2019, 4:47 pm

শিরোনাম :
মহান বিজয় দিবস উপলক্ষে শুভ মুক্তি পাচ্ছে মডেল ফাহিমের পরিচালনায় মিউজিক ভিডিও”তোর ওই আশকারাতে মন কেশবপুরে ইসলামিক ফাউন্ডেশনের মাসিক সমন্বয় সভা রাজশাহী শিক্ষাবোর্ড বিভিন্ন কর্মকর্তাকে বিধি-বহির্ভুতভাবে প্রেষণে নিয়োগ, বাড়ছে অনিয়ম-দুর্নীতি রাজশাহীর তানোরে থানা পুলিশের পৃথক অভিযানে ১ ধর্ষণ মামলার আসামি ও ১ মাদকসেবীসহ আটক ২ ভারতে কারাভোগ শেষে বিশেষ ট্রাভেল পারমিটে ১৯ বাংলাদেশি দেশে ফেরত গণতান্ত্রিক দেশে আমরা সংসদীয় রাজনীতিতে বিশ্বাসী; শায়েখ জিয়া উদ্দিন ভোলা জেলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ত্রাণ ভান্ডার থেকে ৩৪ হাজার ৫’শ পিস কম্বল কলাপাড়ার দেবপুর খাল পার হতে হচ্ছে নৌকায় রশি টেনে সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেট শেয়ার পরে- কলাপাড়া ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত বগুড়া ত্রাণ গুদাম তথ্য কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন

পোলার্ডের জরিমানা

Spread the love

পোলার্ডের জরিমানা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মাঠের আম্পায়ারের নির্দেশ ‘অমান্য’ করার দায়ে শাস্তি দেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার কাইরন পোলার্ডকে। ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা এবং সঙ্গে একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন এই অলরাউন্ডার।

রোববার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আইসিসির আচরণবিধির ২.৪ আর্টিকেল ভঙ্গ করেন পোলার্ড।

ম্যাচ চলাকালীন পরিবর্তিত ক্রিকেটার নামাতে হলে আম্পায়ারকে অবগত করতে হয়। কিন্তু তা মানেননি পোলার্ড। আইসিসি এক বিবৃতিতে জানায়, পরিবর্তিত ফিল্ডার নামাতে হলে আম্পায়ারকে তা জানাতে হয় এবং ওভার শেষ না হওয়া পযর্ন্ত অপেক্ষা করতে হয়।

কিন্তু ভারতের ইনিংসের সময় তা না মেনেই মাঠ থেকে উঠে যান পোলার্ড এবং পরিবর্তিত খেলোয়াড় নামান। যার কারণে ম্যাচ আম্পায়ার নাইজেল দুগুইদ এবং গ্রেগরি ব্র্যাথওয়েট তাকে অভিযুক্ত করেন। থার্ড আম্পায়ার লেসলি রেইফার ও চতুর্থ অফিসিয়াল প্যাট্রিক গাস্টার্ডের রিপোর্ট নিয়ে পোলার্ডের ওপর অভিযোগ করেন ম্যাচ আম্পয়াররা। অবশ্য আম্পায়াদের অভিযোগ অস্বীকার করেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে হেরেছে ২২ রানে। ভারতের দেওয়া ৫ উইকেটে ১৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান করে ক্যারিবিয়ানরা। ম্যাচটিতে বল করেননি পোলার্ড, ব্যাট হাতে ৮ বলে করেছেন ৮ রান।

অবশ্য প্রথম টি-টোয়েন্টিতে ৪৯ বলে ৪৯ রান করেন পোলার্ড। সেই ম্যাচে ৪ উইকেটে হারে উইন্ডিজ। সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি হবে মঙ্গলবার (০৬ আগস্ট)।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ