October 24, 2020, 5:13 pm

শিরোনাম :
সরিষাবাড়ীতে পিডিবি‘র একটি খুটির মূল্য ৪ হাজার টাকা ঝড়ো আবহাওয়ায় কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড় যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২ মধ্যনগরে মসজিদ নির্মাণের টাকা আত্নসাদের অভিযোগ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩ আদমদীঘিতে ১২০বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রংপুরে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া পল্লীতে সুলেমান বাহিনীর হামলায় দফায় দফায় একের পর এক ক্ষতবিক্ষত!আতঙ্কিত এলাকাবাসী ! হবিগঞ্জের নবীগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাসের বদলি বন্ধ হলো যশোরের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরী জামালপুরের সরিষাবাড়িতে র‍্যাব-১৪ এর অভিযানে ৩৫০ বস্তা খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার জগন্নাথপুরে অপহরণের ১০ দিন পর প্রেমিক জুটি আটক জৈন্তাপুরে ভাতিজার দা’য়ের কোপে আহত চাচা সারিয়াকান্দিতে মেয়াদ উত্তীর্ণ নিত্য প্রয়োজনীয় পণ্য রাখার দায়ে-জেলা ভোক্তা অধিকারের জরিমানা সিরাজগঞ্জ জেলার বেলকুচিতেসড়ক দূর্ঘটনায় ১ জন আহত পাহাড় কাটতে গিয়ে দুই শ্রমিক নিহত এনু ও রুপনের জামিন আবেদন খারিজ নবীগঞ্জে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার

পুলিশের ৭টি পৃথক অভিযানে তানোরে চোলাইমদ উদ্ধার’ ওয়ারেন্টসহ বিভিন্ন মামলায় গ্রেফতার-৮

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহী’র জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি দ্বয়ের সঠিক দিক নির্দেশনা মোতাবেক শনিবার (১০ অক্টোবর) সারাদিন-রাত ও দিবাগত রাত্রি রবিবার (১০ অক্টোবর) ২০২০ ইং রাত ১২ ঘটিকার পর থেকে সকাল পর্যন্ত অর্থাৎ ২৪ ঘন্টায় তানোর থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের চৌকস নেতৃত্বে পৃথক পৃথকভাবে ৭-টি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাইমদ উদ্ধার’ গ্রেফতারী পরোয়ানাসহ বিভিন্ন মামলায় ০৮ জনকে আটক করতে সক্ষম হন। অভিযান গুলোতে অংশ গ্রহণ করেন তানোর থানার বেশ কয়েকজন অফিসার ও পুলিশ সদস্য বৃন্দরা।
প্রথম অভিযান : এসআই (নিঃ) স্বপন কুমার সরকার তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামী ১। নারগিস মুর্মু (৪০), পিতা- মৃত কিষ্টু মুর্মু, স্বামী- টেরাপ টুডু, সাং- মালশিরা বালুকাপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। অভিযান চলাকালীন সময় তার কাছে থেকে ১৫ (পনের) লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধারসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হন।
দ্বিতীয় অভিযান : এসআই (নিঃ) মোঃ আনিছুর রহমান তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামী ১। মোঃ সাইদুল ইসলাম (৫০), পিতা- মোঃ জাবেদ, ২। মোছাঃ জেলেখা @ জুলেখা (৪৫), স্বামী- মোঃ সাইদুল ইসলাম, উভয় সাং- কুঠিপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। অভিযান চলাকালীন সময় তাদের কাছে থেকে ২০ (বিশ) লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন।
তৃতীয় অভিযান : এসআই (নিঃ) মুহাঃ আসাদুজ্জামান তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে আসামী ১। কুমারী রাধা রানী (২২), পিতা- শ্রী লিলা ঘোষ সাং রায়তান বড়শো, থানা- তানোর, জেলা- রাজশাহী। অভিযান পরিচালনা করে ০১ জনকে ৫০ (পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ গ্রেফতার করতে সক্ষম হন।
চতুর্থ অভিযান : এএসআই (নিঃ) রাকিবুল ইসলাম তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। মোঃ রাসেল, পিতা- মোঃ আঃ জলিল, সাং- দেওতলা, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।
পঞ্চম অভিযান : এএসআই (নিঃ) মোঃ মুকুল হোসেন তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। মোঃ খলিল, পিতা- তৈয়বুর রহমান, সাং- তালন্দ, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।
ষষ্ঠ অভিযান : এএসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। শ্রী সুজন কুমার চন্দ্র (৩০), পিতা- হৃদয় চন্দ্র সূত্রধর, সাং- বেলকুরিয়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হন।
সপ্তম অভিযান : এসআই (নিঃ) মুহাঃ আসাদুজ্জামান তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। শ্রী পরিমল কুমার সুত্রধর (২৮), পিতা- মৃত প্রাভাত চন্দ্র সুত্রধর, সাং- বেলপুকুরিয়া, থানা- তানোর, জেলা- রাজশাহীগনকে গ্রেফতার করতে সক্ষম হন।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করে বলেন, আমাদের শ্রাদ্ধীয় রাজশাহী’র জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি স্যারদ্বয়ের সঠিক দিক নির্দেশ অনুয়ায়ী শনিবার (১০ অক্টোবর) সারাদিন-রাত ও দিবাগত রাত অর্থাৎ রবিবার (১১ অক্টোবর) ২০২০ ইং রাত ১২ ঘটিকার পর থেকে সকাল পর্যন্ত টানা অভিযান পরিচালনা করা হয়। আমরা বিভিন্ন ভাবে অনুসন্ধান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার আওতাধীন এলাকাগুলোতে অভিযান পরিচালনা করি। অভিযানে বিপুল পরিমাণ চোলাইমদ উদ্ধার করা হয়। সেই সময় মাদক ব্যাবসায়ী’ ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ বিভিন্ন মামলায় ০৩ জন নারী এবং ০৫ জন পুরুষসহ মোট ০৮ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
অফিসার ইনচার্জ আরো বলেন, রবিবার (১১ অক্টোবর) আটককৃত ০৮ জন আসামীকে গ্রেফতার পূবর্ক বিধি মোতাবেক প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে পুলিশ হেফাজতে বিজ্ঞ অদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি আমরা নিয়মিত ভাবে শ্রাদ্ধীয় পুলিশ সুপার মহোদয়সহ উর্ধতন কর্মকর্তা দ্বয়ের সঠিক নির্দেশনায় আমাদের নিয়মিত চলমান অভিযান অব্যাহত রেখেছি। বর্তমানে আগের চেয়ে তানোর থানা এলাকায় মাদকসহ অন্যান্য অরাজকতা গুলো অনেক অংশেই কমিয়ে আন্তে পেরেছি। আমরা বরাবরের মতোই দেশ ও  জাতির কল্যানার্থে তানোর থানা এলাকায় শান্তি বজায়ের লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে বদ্ধপরিকর বলেও জানান ওসি রাকিবুল হাসান।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ