July 5, 2020, 5:25 pm

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে ফেনসিডিল ও ট্রাকসহ ভারতীয় এক চালক আটক চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে ফেনসিডিল ও ট্রাকসহ ভারতীয় এক চালক আটক বকশিগ‌ঞ্জে প্রধান শিক্ষক দেলোয়ারের ই‌ন্তেকাল রংপুর জেলা পুলিশ সুপারের বিনামূল্যে খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ বেনাপোল বন্দর দিয়ে ১০৫ দিন পর আমদানি-রফতানি রপ্তানি শুরু মুজিববর্ষ উপলক্ষে পীরগঞ্জে সাঈদ রেজা শান্ত’র আম গাছের চারা বিতরণ বক‌শিগ‌ঞ্জে গরু মোটাতাজাকরণ ঔষধ বিক্রেতাকে জ‌রিমানা ঝিকরগাছায় ২৫ পিস ফেনসিডিল সহ এক যুবক আটক বৃহত্তর জৈন্তায় গ্যাস সংযোগ জনদাবীতে পরিণত হয়েছে; ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ বান্দরবানে চাঁদা আদায় করতে এসে পাহাড়ি সন্ত্রাসী বাহিনীর ২ সদস্য প্রশাসনের কাছে হাতেনাতে আটক

পুলিশের সামনে আসামে মা ও ছেলেকে পিটিয়ে হত্যা

Spread the love

পুলিশের সামনে আসামে মা ও ছেলেকে পিটিয়ে হত্যা

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

আসামে একজন পুলিশ সদস্যের সামনেই এক ব্যক্তি ও তার মাকে পিটিয়ে হত্যা করেছে উত্তেজিত গ্রামবাসী।

শুক্রবার আসামের তিনসুকিয়া জেলার শেওপুর চা বাগানে এ ঘটনা ঘটেছে। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে শেয়ার হওয়ার পর এটি গণমাধ্যমের নজরে পড়ে বলে জানিয়েছে এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, তার সাবেক স্ত্রী ও তাদের দুই মাস বয়সী সন্তানকে হত্যা করেছে সন্দেহে গ্রামবাসী অজয় তাঁতি ও তার মা যমুনা তাঁতীকে পিটিয়ে মেরে ফেলেছে।

ঘটনাস্থলে একজন পুলিশ সদস্যের উপস্থিত থাকার কথা স্বীকার করে শত শত উত্তেজিত লোকের সামনে তার কিছু করার ছিল না বলে দাবি করেছে পুলিশ।

অজয় তাঁতীর স্ত্রী রাধা তাঁতী গড় ও তাদের দুই মাস বয়সী কন্যা ৫ জুন নিখোঁজ হয়। এ ঘটনা নিয়ে রাধার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করে।

শুক্রবার স্থানীয় বাসিন্দারা রাধার লাশ তাদের বাড়ির কাছে একটি সেপ্টিক ট্যাংকের ভিতরে খুঁজে পায়। এরপরই উত্তেজিত জনতা রড ও লাঠি নিয়ে অজয় তাঁতী ও তার মায়ের ওপর হামলা চালায়।

ঘটনাস্থলেই যমুনা তাঁতী নিহত হন। পরদিন শনিবার সকালে জেলা হাসপাতালে অজয়ের মৃত্যু হয়।

এ ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এর একটি উত্তেজিত জনতার হামলায় দু’জনের মৃত্যু সংক্রান্ত ও অপরটি রাধার বাবার দায়ের করা।

রাধা ও অজয়, উভয়ের পরিবারই চা বাগানের সঙ্গে সংশ্লিষ্ট সম্প্রদায়ভুক্ত এবং তারা সবাই একই বাগানে কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

উভয় মামলায় এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। নিখোঁজ দুই মাস বয়সী শিশুটির খোঁজে উদ্ধার অভিযান শুরু করা হয়েছে।

এর আগে গত বছরের ৮ জুন আসামে ছেলে ধরা সন্দেহে দুই ব্যক্তিকে পিটিয়ে মেরেছিল একদল উত্তেজিত জনতা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ