July 10, 2020, 3:01 am

শিরোনাম :
র‌্যাবের পৃথক তিন অভিযানে এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস

পুলিশের সফল তদন্তে একটি নারকীয় হত্যা মামলার রহস্য উদঘাটন-ঘাতক জেলে

Spread the love
আবুল হোসেন বাবলু,বিশেষ প্রতিনিধি রংপুরঃ
পুলিশের সফল তদন্তে একটি নারকীয় হত্যা মামলার রহস্য উদঘাটন হলো!
নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন দোয়ালি কোহালিপাড়া গ্রামের সেলিম সরদারের ছেলে  শামিম সরদার (২৬), বিগত ২৮জুলাই ২০১৭তে বিয়ে করে  কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানাধীন হিরাকুঠি গ্রামের হযরত আলির মেয়ে হালিমা খাতুন (২৩)কে!
বিয়ের পর তাদের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয় যার বয়স ১ বছর!
কন্যা সন্তান জন্মকে কেন্দ্র করে  তাদের মধ্যে দুরুত্ব তৈরি হয়! তারা  আলাদাভাবে বসবাস করে!  মেয়ে তার পিতার সাথে ঢাকায় বসবাস করে! শামিম দেড় মাস আগে আর একটি বিয়ে করে! বিয়ের কথা হালিমার বাবা হযরত আলি জানতে পেরে শামিমকে ফোনে তার মেয়েকে নিয়ে আসতে বলে, না হলে শামিম সহ তার বাবা মায়ের নামে মামলা করবে বলে ভয় দেখায়! শামিম উক্ত কথা শুনে ভয়ংকর পরিকল্পনা করে! সে হালিমাকে হত্যার পরিকল্পনা করে! পরিকল্পনা অনুযায়ী মোবাইলে হালিমার সাথে যোগাযোগ স্থাপন করে শর্ত দেয় সে তার সাথে সংসার করবে তবে তাদের মেয়েকে হালিমা সাথে আনতে পারবেনা!
শর্ত অনুযায়ী হালিমা লুকিয়ে শিশু সন্তানকে তার মায়ের কাছে রেখে ইংরেজি ২৭ডিসেম্বর ২০১৯ তারিখ শামিমের পরিকল্পনা অনুযায়ী মিরপুর আবাসিকে দেখা করে! শামিম হালিমাকে নিয়ে সকাল নয়টার সময় কল্যানপুর বাস টার্মিনাল হতে নওগাঁয় রওনা করে!
বিকাল পাঁচটায় নওগাঁ বাসস্ট্যান্ডে নেমে রিক্সা যোগে নওগাঁ থানাধীন বর্সাইল বাজারে রওনা করে! পরিকল্পনা অনুযায়ী সিগারেট কেনার কথা বলে পাহাড়পুর বাজারে নেমে একটি চাঁকু কিনে কোমরের বেল্টের ভিতর লুকিয়ে রাখে! কির্তীপুর বাজারে রাত সাতটার দিকে নেমে হালিমাকে নিয়ে বর্ষাইল বাজারের দিকে রওনা করে! রাত সাতটা তিরিশ মিনিট চারদিকে অন্ধকার শীতের রাত চারদিকে নিস্তব্ধতা এই সময় কৌশলে হালিমাকে নিয়ে রাস্তা থেকে নেমে প্রায় এক কিঃমিঃ দুরে মাঠের মধ্যে নিয়ে যায়!
রাত প্রায় আট টা শামিম মাঠের মধ্যে কথা বলার সময় স্বামি স্ত্রী রুপে আচরণ করে তাকে মাটিতে শোওয়ায় এবং পরিকল্পনা অনুযায়ী কোমড়ে লুকিয়ে রাখা ছোরা দ্বারা হালিমাকে জবাই করে হত্যা করে! লাশ যেন চেনা না যায় সেজন্য হালিমার মুখমন্ডল ছোড়া দিয়ে নির্মমভাবে  কেটে বিকৃত করে পালিয়ে যায়!
নওগা সদর মডেল থানা  পুলিশ অজ্ঞাত লাশ পড়ে আছে মর্মে সংবাদ পেয়ে ২৯ডিসেম্বর ২০১৯ তারিখ ঘটনাস্থলে উপস্থিত হয়! শত শত মানুষ উপস্থিত হয়ে লাশ সনাক্ত করতে ব্যর্থ হয়! মহিলা পুলিশ লাশের পড়নের পায়জামার ভিতর পকেট হতে একটি মোবাইল নাম্বার পায় যার সূত্র ধরে হালিমার পিতার সন্ধান পাওয়া যায়! হালিমার পিতা থানায় এসে হালিমার লাশ তার মেয়ে বলে সনাক্ত করে এজাহার দায়ের করলে নওগাঁ সদর মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয় এবং তদন্তের দায়িত্ব দেয়া হয় পুলিশ পরিদর্শক অপারেশন মোঃ তাজমিলুর রহমান এর উপর!
তিনি তদন্ত কালে তথ্য প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হন যে তার স্বামীই হালিমাকে হত্যা করেছে! তিনি অক্লান্ত পরিশ্রম করে পুলিশ সুপার নওগাঁ মহোদয় এর দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম), এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর সহায়তায় আসামী রিক্সা চালক শামিমকে ঢাকার কাফরুল থানাধীন বাইশটেক হতে গ্রেফতার করেন! পরে আসামী শামিম হালিমাকে হত্যার বিবরন দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে!
প্রাইভেট ডিটেকটিভ/১১ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ