October 17, 2020, 11:18 am

শিরোনাম :
লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত নওগাঁয় আদালত ভবনের সামনে গরীবদের একবেলা করে ফ্রি খাওয়ান হোটেল ব্যবসায়ী আলী আজগর র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে ১১৫ বোতল ফন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী আটক জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ১০ টাকা কেজি চালের কার্ড বাতিলের অভিযোগ জগন্নাথপুরে ছাত্রী ধর্ষণের চেষ্টায় তরুণ গ্রেফতার তাহিরপুরে ভারতীয় বন্য হাতির আতঙ্ক সীমান্তবাসী নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন স্থান থেকে ১১ আসামী গ্রেফতার কেশবপুরে সরকারি অর্থ সহায়তায় দাবীতে করোনায় কর্মহীন হয়ে পড়া মাইক, লাইট মালিক-শ্রমিকদের মৌনমিছিল দেশব্যাপী নারী ধর্ষন ও সহিংসতার প্রতিবাদে কেশবপুরে সিপিবির মানববন্ধন রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা ৪বছর ধরে মাসিক সভা বন্ধ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার, আটক-২ চকবাজার এলাকা হতে ৭৮০ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
দেশের সার্বিক শান্তিশৃঙ্খলা বজায়ের লক্ষ্যে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। তার’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে রাজশাহী রেঞ্জ পুলিশের প্রতিটি ইউনিট।
এর’ই ধারাবাহিকতায় বুধবার (২৩শে সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ সদর পুলিশ। অভিযান চলাকালীন সময় ৩ কেজি গাঁজাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন পুলিশের ১টি চৌকস ইউনিট।
মাদকবিরোধী অপারেশনটি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪-নং ওয়ার্ডের আরামবাগ মহল্লায় চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সময় মোঃ লালচান (২০), নামের একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর ফাঁড়ি পুলিশের একটি দল। গ্রেফতারকৃত আসামী লালচান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪-নং ওয়ার্ডের আরামবাগ মহল্লার মৃত- ফজলুর রহমানের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জের সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) উৎপল কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ বুধবার (২৩শে সেপ্টেম্বর) রাত্রি ৯টার দিকে আরামবাগ সাগর সার্ভিসিং দোকানের সামনে থেকে দু’টি প্যাকেটে রক্ষিত অবস্থায় ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে লালচানকে গ্রেফতার করা হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শীর্ষ মাদক কারবারি লালচান মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার আসামীকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ