April 2, 2020, 4:05 am

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

পীরগঞ্জে ফ্লিমি স্টাইলে সন্ত্রাসী হামলা বাড়িতে অগ্নি সংযোগ ও লুটপাট

Spread the love

মোস্তফা মিয়া,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ

রংপুরের পীরগঞ্জের মদনখালি ইউনিয়নের মদনখালী গ্রামে প্রতিপক্ষ কর্তৃক ফ্লিমি স্টাইলে সন্ত্রাসী হামলা,বাড়ি ঘরে অগ্নি সংযোগ সহ নগদ ৩ লক্ষ অর্থ লুট সহ ঘরের আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটেছে। গত বুধবার সকাল ৯টায় এ ঘটনাটি ঘটে।
পীরগঞ্জ থানা পুলিশ, ফায়ার সার্ভিস এবং প্রত্যেক্ষ দর্শিদের বিবরণে জানা যায়, উক্ত গ্রামের মহোর উদ্দিনের পুত্র যাইতুল ইসলাম ও জহিরুল ইসলাম একই গ্রামের মৃত. কপিল উদ্দিনের পুত্র মাহাফুজার রহমানের নিকট থেকে ২৪ শতক জমি ক্রয় করে ১বছর পূর্বে বসত বাড়ি স্থাপন করে বসবাস বসবাস করে আসছে। কিন্তু মাহাফুজার রহমানের অপর ভাই আলহাজ¦ করিম উদ্দিন উক্ত জমির পরিবর্তে অন্যত্রে জমি দিয়ে দখলকৃত জমি ছেড়ে দেওয়ার কথা বলে। তাহার এ প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে করিম উদ্দিন জান্নাতুল ও জহিরুল ইসলাম সহ পরিবারের লোকজনদের উপর দলবল সহ হামলা চালিয়ে অগ্নি সংযোগ সহ বাড়ি ঘরের আসবাবপত্র ভাংচুর সহ ঘরের নগদ ৩ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ত্রনে নিয়ে আসে। বাড়িতে অগ্নি সংযোগের কারণে দুইটি টিনের ঘর, একটি খরের পুঞ্জ পুড়ে ছাই হয়ে যায়। এ ব্যাপাওে পীরগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ বলেন, প্রকাশ্যে দিবালোকে বাড়ি ভাংচুর, অগ্নি সংযোগ, লুট-পাটের মতো ঘটনা এটা অত্যান্ত দুঃখ জনক। দেশের প্রচলিত আইনে ব্যাবস্থা নেয়া হবে। এই রিপোর্ট লেখা পযর্ন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ