August 26, 2019, 12:08 am

শিরোনাম :
হিলিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ মুক্তিযুদ্ধের আদর্শ হচ্ছে গণতন্ত্র – কৃষিমন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি রোহিঙ্গা অনুপ্রবেশের ২ বছর: উদ্বেগ-উৎকণ্ঠায় স্থানীয়রা জামালপুরের সেই ডিসি ওএসডি জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে – সুনামগঞ্জ পুলিশ সুপার বান্দরবান সীমান্তের শূন্য রেখায় এখনও প্রায় ৪ হাজার রোহিঙ্গা সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন-২০১৯ সভাপতি পঙ্কজ দে ও সাধারন সম্পাদক একে এম মহিম শিবগঞ্জে স্ত্রীর বিরুদ্ধে স্বামী নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন পাইকগাছায় অর্থ দাবী ও ভয়-ভীতির অভিযোগে সংবাদ সম্মেলন রংপুর-৩ আসন জাপার কাছে খুবই গুরুত্বপূর্ণ: জিএম কাদের

পীরগঞ্জে ফুটপাত ডাষ্টবিন স্থাপন

Spread the love

মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি:

গত ৬ আগষ্ট/১৯ মঙ্গলবার দেশের অন্যান্য পরিচ্ছন্ন শহরের মত পীরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শহরের বিভিন্ন পয়েন্টে ২৩ টিফুটপাত ডাষ্টবিন স্থাপন করে । ”মন সুন্দরযার, সেইরাখে দেশ পরিস্কার” এই ¯ে¬াগানে গত ডাষ্টবিন গুলো শহরের বিভিন্ন পয়েন্টে স্থাপন করা হয়। একটি সুন্দরশহর উপস্থাপনের চেষ্টায় যৌথ ভাবে পীরগঞ্জ পৌরসভা ও পীরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ এরই ধারাবাহিকতা বেশ কিছুদিন যাবৎ পৌরসভা ইঞ্জিনিয়ার মো: সাখাওয়াত হোসেনও ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ প্রতিনিধি নির্দিষ্ট ডিজাইন ও অনুমোদন শেষে কার্যক্রম শুরু করে। গত ০৫ আগষ্ট পীরগঞ্জ পৌরমেয়র ও এপি ম্যানেজার, পীরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ-এরমধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। তার চুড়ান্ত ফল স্বরূপ পীরগঞ্জ শহরে এই ফুটপাত ডাষ্টবিন গুলো পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম, ডায়মন্ড জে. ঘাগ্রা, পৌর সভা ইঞ্জিনিয়ার মো: সাখাওয়াত হোসেন, পীরগঞ্জ ও শহরের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রদীপ কুমার বিশ্বাস পবিত্র, প্রধান শিক্ষক- কছিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন গন্যমান ব্যক্তি ও পুরাতন প্রেস ক্লাবের সভাপতি সর্দার নুরুন্নবী রবু সম্পাদক এ জি এম মাসুদ সরকার মজনু, সাংবাদিক সৈয়দ রায়হান বিল্পব, মোস্তাফিজার মোস্তা, মোঃ নজরুল ইসলাম সর্দার,পুরাতন প্রেসক্লাবের, কোষাধ্যক্ষ, এমদাদুল হক, সাংবাদিকদেও উপস্থিতিতে স্থাপন করা হয়। এছাড়া ও মাইকিং করে ডাষ্টবিন গুলো যথাযথ ভাবে ব্যবহারের জন্য শহর/এলাকাবাসীর দৃষ্টি আকর্ষন করা হয়।অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন পীরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ এর প্রোগ্রাম অফিসার সাধন দাস, আলবিনু সসরেন, দানিয়েল সরকার, ফাইনান্স অফিসার প্রমিত সনরিছিল ও ইঞ্জিনিয়ার নাজমুলহুদা।

পীরগঞ্জে পুকুরে পড়ে শিশুর মৃত্যু

মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি:

পীরগঞ্জে পুকুরে ডুবে এক শিশু মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা ১৫নং কাবিলপুর ইউনিয়নের বড় গোপীনাথপুর গ্রামে। নিহত শিশু আবির হাসান (৬) উক্ত গ্রামের আনারুল ইসলামের পুত্র বলে জানা যায়।
এলাকাবাসীর সুত্রে জানাজায়, গত ৭ আগষ্ট সকাল ৮ ঘটিকার সময় বাড়ীর পাশে পুকুর পাড়ে আবির হাসান সহ অন্যন্য বাচ্চারা খেলা ধুলাধুলার সময় পা ফসকে পুকুরের পানিতে পড়ে যায়।পরে স্থানীয় জনগন উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষনা করে।

পীরগঞ্জে মৃত্যুদণ্ড প্রাপ্ত ডাকাত গ্রেফতার

মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি:

গত ৭ আগষ্ট উপজেলার কুখ্যাত ডাকাত মৃত্যুদণ্ড প্রাপ্ত আতোয়ার রহমান ওরফে বিপ¬ব ওরফে বিপুকে পুলিশ গ্রেফতার করে।পুলিশ জানায় পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ, সরেস চন্দ্রের নেতৃত্তে পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মাসুমুর রহমান(তদন্ত), পুলিশ পরিদর্শক আব্দুস শুকুর মিয়া(অপারেশন), এসআই শরীফুল, এসআই নুর ইসলাম, এসআই মাইদুল, এসআই সাদ্দাম, এএসআই এনামুল, এএসআই শফিকুল সঙ্গীয় ফোর্সসহ কুখ্যাত ডাকাত মৃত্যুদণ্ড প্রাপ্ত আতোয়ার রহমান ওরফে বিপ¬ব ওরফে বিপুল ওরফে বিপুকে রামনাথপুর ইউনিয়নের কাজীর আরা এলাকা থেকে গ্রেফতার করে।গ্রেফতার করা কালীন সময়ে অন্ধকারে দৌড়ে পালানোর চেষ্টা করলে গাছের গোড়ায় ধাক্কায় তার মাথা, পা এবং শরীরের বিভিন্ন অংশে সামান্য জখম প্রাপ্ত হইলে তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসা দেয়ার পর রংপুর জেল হাজতে প্রেরন করে।

প্রাইভেট ডিটেকটিভ/০৮ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ