January 22, 2020, 5:22 pm

শিরোনাম :
শার্শার অগ্রভুলোট সীমান্তে বি এস এফের পিটুনিতে বাংলাদেশী যুবক নিহত বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে হাতির আক্রমনে নরসিংদীর যুবকের মৃত্যু সাগরদাড়ী শুরু হয়েছে মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী উপলক্ষে মধুমেলা সারিয়াকান্দিতে মরহুম আব্দুল মান্নান এমপির কবর জিয়ারত করলেন-জেলা পুলিশ সুপার তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার হাওর রক্ষা বাঁধের কাজ পরিদর্শন বগুড়া সদরের পাঁচবাড়ীয়া দাখিল পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ৫৩ কর্মচারীকে চাকুরীচ্যুতির প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান অরফান ওয়েলফেয়ার ট্রাস্টের কম্বল বিতরণে ভাইস চেয়ারম্যান কয়েছ মৌলভীবাজার সদর সোনারবাংলা আদর্শ ক্লাবের দশ বছর উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ঝিনাইদহে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে অবৈধ এলইডি লাইট ও হাইড্রোলিক হর্ন জব্দ
প্রতিকি ছবি

পীরগঞ্জে গৃহবধূকে প্রাণনাশের হুমকি সহ বাড়ী যাতায়াতের রাস্তা বন্ধের অভিযোগ

Spread the love

মোস্তফা মিয়া,পীরগঞ্জ,রংপুর প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

রংপুরের পীরগঞ্জে এক গৃহবধুকে প্রানণাসের হুমকিসহ তার পরিবারের যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগে পীরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে একটি অসহায় পরিবার।
এলাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার ২ নং ভেন্ডাবাড়ী ইউনিয়নের চেৎনাপাড়া গ্রামের মৃত-মিয়া উল্ল্যার পুত্র রিয়াজুল(৫৫) ও তার স্ত্রী মুন্জুয়ারা বেগম(৪২) ও রহিম উদ্দিনের পুত্র মনোয়ার হোসেন মনু(৬০) গন পুর্ব শত্র“তার জের ধরে একই গ্রামের গৃহবধূ তহসিনা বেগম, স্বামী মোতাল্লেব হোসেন সহ তার পরিবারের লোকজনদের বরাবরই মার ডাং সহ বাড়ী থেকে বের হর হওয়া রাস্তা বন্ধ আসছিল। যা একাধিকবার গ্রাম্য শালিশী বৈঠকে মিমাংশা করা হয়। এরই জেরধরে গত ১১ জানুয়ারী সকাল আনুমানিক ০৯ঘটিকার সময় তাহসিনা বেগমের অনুপস্থিতিতে উল্লিখিত ব্যাক্তিদ্বয় তাহার পরিবারের লোকজনদের মারডাং করে। পাশাপাশী গৃহবধু তাহাসিনা বেগমের পরিবারের বাড়ীর রাস্তাটি বন্ধ করে দেয়া হয়। ফলে অই পরিবারটি চরম মানবেতর জীবন যাপন করছে। এ ব্যাপারে গৃহবধু তাহাসিনা বেগম প্রতিবাদ করায় তাহাকেও প্রানণাসের হুমকি প্রদান করা হয়। বর্তমানে গৃহবধু তাহাসিনা সহ তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে। উপায় না পেয়ে নির্যতিত গৃহবধুর পরিবার গত ১২ জানুয়ারী পীরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে অত্র ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলামের সঙ্গে কথা হলে তিনি জানান, বিষয়টি আমি নিজেই ইতিপুর্বেও মিমাংশা করে দিয়েছি। কিন্তু দুঃখের বিষয় বিবাদী পক্ষ কাউকেই মানেনা, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনেই শ্রেয় হবে। অপরদিকে পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্রের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, হ্যা এ ধরনের একটি অভিযোগ পেয়েছি এবং বিষয়টির দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ