May 28, 2020, 5:20 pm

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

পিএইচপি কুরানের আলোর প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করেছে গোয়াইনঘাটের হাফিজ আখতার; উপজেলা পরিষদের অভিনন্দন

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহাগ্রন্থ আল কুরআনের আলোয় উজ্জ্বল করেছে গোয়াইনঘাটসহ গোটা সিলেটের মাটিকে ক্ষুদে প্রতিভা হাফিজ আখতারুল ইসলাম।দেশের সাড়া জাগানো এনটিভিতে প্রকাশিত পি.এইচ.পি কুরআনের আলো ২০২০-এর মঞ্চে সুপারফোর গ্রান্ড-ফিনালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের হাফিজ আখতারুল ইসলাম ২য় স্থান অর্জন করে দেশের মানচিত্রে গোয়াইনঘাটের নাম ফুটিয়ে তুলেছে। সে সিলেটের ফরিদাবাদ মাদরাসার ছাত্র, সেখান থেকেই পিএইচপি কুরানের আলো প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
তার এই কৃতিত্বে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমেদ ও ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ তাকে অভিনন্দন জনিয়েছেন। তারা বলেন, কুরানের আলোয় আলোকিত করে দেশের মানচিত্রে গোয়াইনঘাটের মান উঁচু করেছে এই ক্ষুদে শিশু। এভাবে প্রতিটি ক্ষেত্রে গোয়াইনঘাটের নাম সর্বত্রে ছড়িয়ে দিতে উপজেলার প্রতিটি অঞ্চলে আখতারুল ইসলাম জন্ম নিতে হবে। এভাবে তাদের প্রতিভাকে কাজে লাগাতে হবে। পাশাপাশি তার শিক্ষা প্রতিষ্ঠান সিলেট ফরিদাবাদ মাদরাসার শিক্ষক মণ্ডলীদের ধন্যবাদ জানাই, তাদেরই পরিশ্রমের ফল এসব। এরকম প্রতিষ্ঠান আমাদের জন্য আশীর্বাদ স্বরূপ। আমাদের মান মর্যাদা বৃদ্ধির জন্য এরকম শিক্ষা প্রতিষ্ঠানের বিকল্প নেই। তারাই আমাদের সন্তানদের কাজে লাগায়।
প্রাইভেট ডিটেকটিভ/২১ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ