December 6, 2019, 9:30 am

শিরোনাম :
আজ ডিসেম্বর যশোর মুক্ত দিবস থানা পুলিশের পৃথক কয়েকটি অভিযানে রাজশাহীর তানোরে ৭ জনকে গ্রেফতার বেনাপোলের চোলাই মদের আড়ৎদার খ্যাত বেবীর ছেলে উজ্জল আটক শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সভা কেশবপুরে নকল সীল ব্যবহার করায় এক ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা বাঁকড়ায় সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু উজিরপুর পরিত্যাক্ত জমি থেকে মানুষের কংকাল উদ্ধার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু বাঁকড়ায় পারিবারিক কোলহের জের ধরে গাছ ও তরকারির ক্ষেত কেটে দিয়েছে প্রতিপক্ষ কন্যা হিসাবে জন্ম গ্রহনের অপরাধে,ছাদ থেকে ছুড়ে ফেলে শিশুটিকে খুন করার অভিযোগে গ্রেফতার তার ঠাকুমা

পাঞ্জাব ছাড়লেন হেসন

Spread the love

পাঞ্জাব ছাড়লেন হেসন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

আইপিএল দল কিংস ইলেভেন পাঞ্জাবের দায়িত্ব ছাড়লেন মাইক হেসন। জাতীয় দলের প্রধান কোচ নিয়োগের জন্য বিসিবির করা সংক্ষিপ্ত তালিকায় আছেন নিউ জিল্যান্ডের সাবেক এই কোচ।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, শুক্রবার সাক্ষাৎকার দিতে ঢাকা আসতে পারেন হেসন। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট দিয়ে পাঞ্জাবের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন তিনি।

২০১২ থেকে ২০১৮ পর্যন্ত নিউ জিল্যান্ডের প্রধান কোচের দায়িত্ব পালন করা হেসন ১০ মাস ছিলেন পাঞ্জাবের সঙ্গে। গত অক্টোবরে অস্ট্রেলিয়ার ব্র্যাড হজের জায়গায় আইপিএলের দলটির দায়িত্ব নেন তিনি। এটাই ছিল কোনো ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টে তার প্রথম কোচিং।

তার অধীনে পাঞ্জাব ১৪ ম্যাচের ছয়টিতে জিতে ষষ্ঠ স্থানে থেকে আসর শেষ করেছিল। হেসনের অধীনে নিউ জিল্যান্ড টেস্টে সমীহ করার মতো এক দল হয়ে ওঠে। ২০১৫ বিশ্বকাপে খেলে ফাইনালে। তার অধীনে ৫৯ টি-টোয়েন্টির ৩০টিতে জেতে নিউ জিল্যান্ড, হারে ২৪টিতে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ