May 25, 2020, 7:52 am

শিরোনাম :
অভিনেতা আজম খানের আটটি নাটক এবার ঈদে প্রচারিত হচ্ছে ঈদে আনন্দ করুন ঘরে বসেই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে চার রোহিঙ্গাসহ আরো ৪৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত আখাউড়ায় নিরীহ অসহায় ও ভাসমান মানুষের মাঝে সাধ্যমত ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সাথী আক্তার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানান ক্রাইম পেট্রোল বিডি ভৈরব জোনাল অফিস পরিচালক মোঃ সিজান খাঁন সোহাগ ঈদের শুভেচ্ছা বক‌শিগঞ্জে স্বাস্থ‌্য সুরক্ষায় তরুণ ব‌্যবসায়ী প্রকৌশলী আল-ইমরানের পি‌পিই বিতরণ এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবুল বাশার সুমন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে তরুণ সাংবাদিক মোঃ সুলায়মান হোসেন(সুমন)

পাকিস্তান হল টেররিস্তান : মোদী

Spread the love
পাকিস্তান হল টেররিস্তান : মোদী

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মোদী

পাকিস্তানের নতুন নাম দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাকিস্তান একটি সন্ত্রাসী দেশ। আর তাই তার নাম  ‘টেররিস্তান’ (সন্ত্রাসী ভূমি)।

জাতিসংঘের সাধারণ অধিবেশনে বক্তব্য দেয়ার সময় তিনি পাকিস্তানকে এ নামে অভিহিত করেন। বৃহস্পতিবার জাতিসংঘের সাধারণ সভায় দাঁড়িয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহিদ খাকন আব্বাসি কাশ্মির ইস্যু নিয়ে আন্তর্জাতিক মহলের হস্তক্ষেপ দাবি করেন।

পাক প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে জাতিসংঘে ভারতের প্রথম সেক্রেটারি এনাম গম্ভীর বলেন, ‘পবিত্রভূমি তৈরি করার চেষ্টা করতে গিয়ে পাকিস্তান আসলে খাঁটি সন্ত্রাসবাদ উৎপাদন করতে পেরেছে। তাদের ছোট ইতিহাস বলছে, পাকিস্তান আসলে সন্ত্রাসবাদের সঙ্গে সমার্থক হয়ে গেছে।’

তিনি বলেন, সন্ত্রাসবাদী হিসেবে চিহ্নিত হাফিজ সাইদ পাকিস্তানে রাজনৈতিক দল গঠন করে পরবর্তী নির্বাচনে লড়তে চলেছে। রাজনৈতিক ভবিষ্যতের বিনিময়ে পাকিস্তান কীভাবে নিজেদের দেশে সন্ত্রাসবাদীদের নিরাপদ আস্তানা তৈরি করে দিচ্ছে।
বরাবরই নিজেদের গাফিলতি ঢাকতে নানারকম ছল-চাতুরি, তথ্য বিকৃতির সাহায্য নেয় পাকিস্তান। শুধু তাই নয়, পাকিস্তানের সব প্রতিবেশীই এখন তাদের এই ছকের সঙ্গে পরিচিত হয়ে  গেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ