August 23, 2019, 8:17 pm

শিরোনাম :
পূর্ব শত্রুতার জেরে তালায় প্রতিপক্ষের কলাগাছ কেটে সাবাড় বগুড়ার পীরগাছা শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে র‌্যালী তাহিরপুরে ব্যাতিক্রমী উদ্যোগ ভ্রাতৃত্ব ফাউন্ডেশনের অসহায় লোকের কাঙ্গালী ভোজ কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী পালিত জামালপুরের ডিসির সাথে অফিস সহকারির আপত্তিকর নিয়ে তোলপাড় তাহিরপুরে কৃষ্ণজন্মাষ্টমী পালিত শিবগঞ্জ বাসি বীরমুক্তিযোদ্ধার সন্তান ডঃ তোহিদুল ইসলাম পলাশকে শ্রমিকলীগ সভাপতি হিসেবে দেখতে চায় দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার “সুলতান মাহমুদ অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দেগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ যাত্রীকে গুলি করে হত্যা

Spread the love

পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ যাত্রীকে গুলি করে হত্যা

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের একটি মহাসড়কে বাস থেকে নামিয়ে অন্তত ১৪ যাত্রীকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারীরা। গতকাল বৃহস্পতিবার প্রথম প্রহরে রাত সাড়ে ১২ টা থেকে ১টা মধ্যে বেলুচিস্তানের ওরমারা এলাকার মাকরান উপক‚লীয় মহাসড়কে ঘটনাটি ঘটে। খবর দ্য ডন।

খবরে বলা হয়েছে, দেশটির আধাসামরিক বাহিনী জানিয়েছে, সেনা পোশাক পরা প্রায় ১৫ থেকে ২০ জন অজ্ঞাত বন্দুকধারীর একটি দল করাচি থেকে গওয়াদরগামী পাঁচ থেকে ছয়টি বাস থামায়। এ সময় একটি বাস থামিয়ে যাত্রীদের পরিচয়পত্র পরীক্ষা করে, তারপর ১৬ জন যাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে যায়। এদের মধ্যে অন্তত ১৪ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। দুই যাত্রী কোনোরকমে পালিয়ে নিকটবর্তী আধাসামরিক বাহিনীর চেকপোস্টে খবর দেন। আহত এই দুইজনকে ওরমারা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। আধাসামরিক বাহিনী ও অন্যান্য আইনি বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছে। তারা স্থানীয় নূর বক্স হোটেল থেকে নিহতদের মৃতদেহগুলো উদ্ধার করেন।

স্থানীয় কর্মকর্তারা এ হত্যাকাÐের উদ্দেশ্য ও এর সঙ্গে জড়িতদের বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি। তখনও পর্যন্ত নিহতদের পরিচয়ও শনাক্ত করা সম্ভব হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ