May 25, 2020, 7:52 am

শিরোনাম :
অভিনেতা আজম খানের আটটি নাটক এবার ঈদে প্রচারিত হচ্ছে ঈদে আনন্দ করুন ঘরে বসেই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে চার রোহিঙ্গাসহ আরো ৪৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত আখাউড়ায় নিরীহ অসহায় ও ভাসমান মানুষের মাঝে সাধ্যমত ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সাথী আক্তার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানান ক্রাইম পেট্রোল বিডি ভৈরব জোনাল অফিস পরিচালক মোঃ সিজান খাঁন সোহাগ ঈদের শুভেচ্ছা বক‌শিগঞ্জে স্বাস্থ‌্য সুরক্ষায় তরুণ ব‌্যবসায়ী প্রকৌশলী আল-ইমরানের পি‌পিই বিতরণ এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবুল বাশার সুমন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে তরুণ সাংবাদিক মোঃ সুলায়মান হোসেন(সুমন)

পাকিস্তানের কাছে ৭-০ গোলে হারল বাংলাদেশ

Spread the love
পাকিস্তানের কাছে ৭-০ গোলে হারল বাংলাদেশ
 
এশিয়া কাপে পাকিস্তানের কাছে ৭-০ গোলে হারল বাংলাদেশ
এশিয়া কাপ হকির দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের কাছে ৭-০ গোলে হেরেছে বাংলাদেশ।
প্রথম কোয়ার্টারে (১৫ মিনিট) বাংলাদেশ-পাকিস্তান সমানে সমান লড়াই করে। এই কোয়ার্টারে কেউ গোলের দেখা পায়নি। দ্বিতীয় কোয়ার্টারে ১টি গোল করে পাকিস্তান। তৃতীয় ও চতুর্থ কোয়ার্টারে তিনটি করে মোট ছয়টি গোল করে পাকিস্তান। তাতে ৭-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান।
বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম কোয়ার্টার গোলশূন্যভাবেই শেষ হয়।  দ্বিতীয় কোয়ার্টারে ১৮ মিনিটে পেনাল্টি কর্নার পায় পাকিস্তান।  গোলটি করেন আবু মাহমুদ।
বিরতির পর দারুণ ছন্দে ফিরে পাকিস্তান। ৩৪ মিনিট পেনাল্টি কর্নার পায় পাকিস্তান। পিসি থেকে গোল আদায় করে নেন আহমেদ সাকিল বাট । পরের মিনিটেই হাসান আলীর শটে আরসলান মোহাম্মদ কাদির গোল করেন (৩-০)। ৪১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিজের জোড়া গোল ‍পূর্ণ করেন আবু মাহমুদ। তাতে ৪-০ গোলে এগিয়ে যায় পাকিস্তান। ৪৭ মিনিটে আহমেদ সাকিল বাট গোল করেন (৫-০)। ৫০ মিনিটে রশিদ মাহমুদ গোলের দেখা পেলে ব্যবধান হয় ৬-০। আর ম্যাচের অন্তিম মুহূর্তে মুহাম্মদ আরসলান কাদির গোল করেন।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ