June 4, 2020, 10:57 pm

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনায় দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৫, সর্বমোট ৭৮১ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বিএনপি থেকে আয়ামী লীগে যোগ দেয়া সেই আমিনুল ইসলাম ডেঙ্গুজ্বরে মৃত্যু টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম

পাইকগাছা থানায় উই আর বাংলাদেশ (ওয়াব) এর সচেতনতামূলক স্টিকার স্থাপন

Spread the love

এস, এম, আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ

ফেসবুকভিত্তিক গ্রুপ ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন উই আর বাংলাদেশ (ওয়াব) এর উদ্যোগে সচেতনতামূলক স্টিকার স্থাপন কর্মসূচির অংশ হিসেবে পাইকগাছা থানায় সচেতনতামুলক স্টীকার স্থাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রহমত আলী থানার গুরুত্বপূর্ণ স্থান সমূহে স্টীকার স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়াব এর মডারেটর থানার এসআই মিরাজ ইসলাম, পাইকগাছা প্রেসক্লাবের সহ সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, ওয়াব মেম্বার মওদুদ মুন্না, ইন্দ্রজিতসহ থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ। এ সময় উপস্থিত দর্শনার্থীরা ওয়াবের এ কার্যক্রমকে সাধুবাদ জানান। স্টিকার স্থাপন কর্মসূচীর উদ্বোধন শেষে ওসি (তদন্ত) রহমত আলী বলেন, ওয়াবের মানবতার সেবা মূলক কার্যক্রম স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে পরিচালনার জন্য সব স্বেচ্ছাসেবকদের একসঙ্গে কাজ করতে হবে। এটি নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। আমি নিজেও ওয়াবের একজন সদস্য এবং নিয়মিত ওয়াবের কার্যক্রম দেখি। ফেসবুকের মতো জনপ্রিয় প্ল্যাটফর্মে যে এতো সুন্দরভাবে মানবতার সেবায় কাজ করা যায়, তা ওয়াবে না থাকলে হয়তো জানা হতো না আমার। ওয়াবের সাফল্য কামনা করি। এর প্রত্যেকটা ভালো কাজের সঙ্গে আমরা আছি। আশা করি জরুরী সেবা সম্পর্কে সাধারণ জনতার মধ্যে সচেতনতা বাড়বে।
এসময় গ্রুপ মডারেটর মিরাজ ইসলাম বলেন, আমরা ওয়াব পরিবার আশা করি, স্টিকারে দেওয়া “ নারী ও শিশু নির্যাতন, দুর্নীতি ও অনিয়ম, পুলিশ, ফায়ার সার্ভিস, এম্বুলেন্স সহ জরুরী তথ্যপ্রাপ্তি ও যোগাযোগ সম্পর্কে সবাই জানলে, অনাকাঙ্খিত বিপদ আসলে সহজেই সেবা পেতে পারবেন। আমাদের এই স্টিকারের প্রচারের মাধ্যমে একজন মানুষও যদি সচেতন হয়, তাহলেই ওয়াবের সার্থকতা। সমাজসেবামূলক কাজ করে বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে ওয়াব। বিশেষ করে সাম্প্রতিক সময়ে ‘মানবতার দেয়াল’ নামক ওয়াবের উদ্যোগ অনলাইন-অফলাইন দুই মাধ্যমেই সবার নজর কাড়ে।

প্রাইভেট ডিটেকটিভ/১ মে ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ