May 30, 2020, 11:55 am

শিরোনাম :
ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দু’দিন বন্ধ থাকার পর ২৮ মে ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার সকাল থেকে চট্টগ্রাম বন্দরের কার্যক্রম আবার শুরু হয়েছে করোনা মহামারীতে বিপর্যস্ত অর্থনীতি বাঁচাতে দুই মাস পর তুরস্কে ট্রেন চালু মহামারী মরন ব্যাধী করোনা যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিল, একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় দক্ষিণ কোরিয়ার স্কুলগুলো আবারও বন্ধ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬

পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী

Spread the love

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥

 

খুলনার পাইকগাছায় মহিলালীগনেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে এলাকাবাসী গণপিটুনী দিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে। রোববার সকালে উপজেলার গোপালপুর সায়েদের মিল নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, উপজেলার চেঁচুয়া গ্রামের আনোয়ার ও স্থানীয় মোস্তাক মোড়লদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। যা নিয়ে উভয়ের মধ্যে আদালত ও থানায় মামলা-মোকদ্দমা রয়েছে। স্থানীয় গোপালপুর গ্রামের কোরবান গাজীর মেয়ে মহিলালীগনেত্রী খুমুমনি প্রতিবেশী মোস্তাকদের পক্ষ নেয়ায় গত ১১ অক্টোবর পাইকগাছায় থানায় আনোয়ার হোসেন খুমুমনি সহ ৫ জনের বিরুদ্ধে আপত্তিকর জিডি করে। জিডিতে খুকুমনিকে দুশ্চরিত্র, স্বার্থলোভী, নারী দালাল, জঘন্য ও পতিতা হিসেবে উল্লেখ করা হয়েছে। জিডির বিষয় জানার পর খুকুমনি ও তার স্বজনরা আনোয়ারের কাছে জানতে চাইলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলাকাবাসী আনোয়ারকে বেধড়ক গণপিটুনী দেয়। যাতে তার ১টি হাত ও ১টি পা ভেঙ্গে যায় এবং তাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয় বলে তার শ্বশুর হায়দার মোড়ল জানান। তিনি আরো জানান, আমার জামাতা প্রতিবেশীদের দ্বারা দীর্ঘদিন ধরে নির্যাতিত হচ্ছে। আনোয়ার পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক। এ ব্যাপারে মোস্তাক মোড়ল জানান, আনোয়ার ছাত্রলীগের প্রভাব খাটিয়ে ইতোপূর্বে এলাকায় বিভিন্ন অপকর্মের করায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে গণপিটুনী দিয়েছে। এ ব্যাপারে মহিলালীগনেত্রী খুকুমনি জানান, আনোয়ারের সাথে আমার ব্যক্তিগতভাবে কোন বিরোধ নেই। আমার বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। থানা অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ বলেন, মারামারির ঘটনাটি তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা বা আদালতে কোন মামলা হয়নি।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ