November 14, 2019, 5:14 pm

শিরোনাম :
রাজশাহীর তানোর থানার অফিসার ইনচার্জ ওসি খাইরুল ইসলামকে উপজেলা প্রশাসনের বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে মুজিব বর্ষ জাতীয় স্কুল কাবাডি খেলার পুরস্কার বিতরন রামনগর মদিনাতুল উলূম দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে শতদল যুব ক্লাবের উদ্যোগে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ র‌্যাব-৫ এর অভিযানে ১৫৪ কেজি গাঁজা ও কাভার্ট ভ্যানসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পোর্ট থানার এএসআই শাহীনের অভিযান ২ কেজি গাঁজা সহ আটক-১ হাজী ছিদ্দেক মিয়া আদর্শ কে,জি স্কুলে ২০১৯ইং সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা প্রদান শার্শায় সিজারের সময় শিশুর মাথা কেটে মৃত্যুর অভিযোগ উত্তরবঙ্গে রেল-সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন,স্টেশন মাস্টারের ভুলে ৮ বগি লাইনচ্যুত সচিবালয়ে ঝাড়ুদার লেংড়া বাবুর ক্যাসিনো কারবার

পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী

Spread the love

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥

 

খুলনার পাইকগাছায় মহিলালীগনেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে এলাকাবাসী গণপিটুনী দিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে। রোববার সকালে উপজেলার গোপালপুর সায়েদের মিল নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, উপজেলার চেঁচুয়া গ্রামের আনোয়ার ও স্থানীয় মোস্তাক মোড়লদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। যা নিয়ে উভয়ের মধ্যে আদালত ও থানায় মামলা-মোকদ্দমা রয়েছে। স্থানীয় গোপালপুর গ্রামের কোরবান গাজীর মেয়ে মহিলালীগনেত্রী খুমুমনি প্রতিবেশী মোস্তাকদের পক্ষ নেয়ায় গত ১১ অক্টোবর পাইকগাছায় থানায় আনোয়ার হোসেন খুমুমনি সহ ৫ জনের বিরুদ্ধে আপত্তিকর জিডি করে। জিডিতে খুকুমনিকে দুশ্চরিত্র, স্বার্থলোভী, নারী দালাল, জঘন্য ও পতিতা হিসেবে উল্লেখ করা হয়েছে। জিডির বিষয় জানার পর খুকুমনি ও তার স্বজনরা আনোয়ারের কাছে জানতে চাইলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলাকাবাসী আনোয়ারকে বেধড়ক গণপিটুনী দেয়। যাতে তার ১টি হাত ও ১টি পা ভেঙ্গে যায় এবং তাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয় বলে তার শ্বশুর হায়দার মোড়ল জানান। তিনি আরো জানান, আমার জামাতা প্রতিবেশীদের দ্বারা দীর্ঘদিন ধরে নির্যাতিত হচ্ছে। আনোয়ার পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক। এ ব্যাপারে মোস্তাক মোড়ল জানান, আনোয়ার ছাত্রলীগের প্রভাব খাটিয়ে ইতোপূর্বে এলাকায় বিভিন্ন অপকর্মের করায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে গণপিটুনী দিয়েছে। এ ব্যাপারে মহিলালীগনেত্রী খুকুমনি জানান, আনোয়ারের সাথে আমার ব্যক্তিগতভাবে কোন বিরোধ নেই। আমার বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। থানা অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ বলেন, মারামারির ঘটনাটি তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা বা আদালতে কোন মামলা হয়নি।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ