June 2, 2020, 7:59 am

শিরোনাম :
জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়! করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ

পলাশবাড়ীতে মহাসড়কে নৈশকোচ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ নিহত ১

Spread the love

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি।।

গাইবান্ধা জেলার ঢাকা -রংপুর মহাসড়কে পলাশবাড়ীর মহেশপুর নামক স্থানে আজ ৮ নভেম্বর ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ হানিফ পরিবহনের ও পলাশবাড়ী অভিমুখী লেগুণার মুখোমুখি সংঘর্ষে এতে ঘটনা স্থলেই লেগুনা চালক মারা যান। স্থানীয়রা জানায় এঘটনায় কয়েকজন আহতদের পলাশবাড়ী হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।
পলাশবাড়ী মহেশপুর গ্রাম নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে নিহত লেগুনা চালক আরিফ (২০) ধাপেরহাট তিলক পাড়া গ্রামের সনজু মিয়ার পুত্র বলে যানা যায়। গ্রাম জুড়ে চলছে শোকের মাতম চলছে। গুড়িয়ে যাওয়া লেগুনা ও নৈশকোচটি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় লেগুনা ও হানিফ পরিবহনের নৈশকোচটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহত হয়েছেন লেগুনা চালক তবে কোন আহতের খবর আমরা পাইনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ