August 8, 2020, 3:11 pm

শিরোনাম :
চট্টগ্রামে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন আখাউড়ায় বন্যা দুর্গতদের মাঝে (BHRC) আখাউড়া শাখার সাধারণ সম্পাদক-জুয়েল রানার নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ পীরগঞ্জে বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা ও ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট রংপুরে ঘরের দরজায় পুলিশি সেবা পৌঁছে দিচ্ছেন এসপি বিপ্লব কুমার সরকার রাজশাহীতে কলেজছাত্রী প্রেমিকাকে বিয়ে করায় অপহরণ মামলা সাজিয়ে ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার মধুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত সুনামগঞ্জ জেলার গ্রাম অঞ্চলে বেজাল ঔষধের ছড়াছড়ি-বাড়ছে স্বাস্থ্য ঝুকি সাতক্ষীরায় অপরাধ দমন পরিষদ ইন্টারন্যাশনাল অব বাংলাদেশ এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে সরিষাবাড়ীতে মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের সাংবাদিক সম্মেলন

পলাশপুর ও ভবেরচরে ইয়াবাসহ তিন কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

র‌্যাবের নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে পরিচালিত মাদক বিরোধী অভিযানে বৃহস্পতিবার (৩০ জুলাই) পলাশপুর ও ভবেরচর থেকে মো. শফিকুল ইসলাম মুন্না (২৫), মো. শাহ্পরান (৩০) এবং মো. খলিল (৩৯) নামের তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০ এর আভিযানিক দল।
র‌্যাব সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬’টার দিকে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর এলাকা থেকে ২০২৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ শফিকুল ইসলাম মুন্না ও শাহ্পরানকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ২ টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৫ শত ৬০ টাকা জব্দ করে র‌্যাবের আভিযানিক দল। শফিকুল ইসলাম মুন্না মুন্সিগঞ্জের গজারিয়া থানাধীন চর বাউশিয়া এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে এবং শাহ্পরান একই থানাধীন ভবেরচর এলাকার মো. শাহজালালের ছেলে।
একইদিন রাত সাড়ে ৮’টার দিকে ঢাকার কদমতলী থানাধীন পলাশপুর এলাকা থেকে অপর কারবারি মো. খলিলকে ৪৮৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে র‌্যাবের ঐ আভিযানিক দল। খলিল শরিয়তপুর জেলার পালং থানাধীন দক্ষিন বালুচরার মো. আব্দুলের ছেলে মর্মে জানা যায়।
মাদক বিরোধী অভিযান দু’টির নেতৃত্বে ছিলেন র‌্যাব-১০ এর উপ-পরিচালক আলী রেজা রাব্বী। আটক কারবারিদের প্রথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটককৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত ঢাকা ও ঢাকার আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১ আগষ্ট ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ