June 2, 2020, 6:57 am

শিরোনাম :
ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়! করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ করোনাভাইরাস মহামারী মোকাবেলায় এবার ব্যাংক আমানতকারীদের বিশেষ সুবিধা দিয়েছে সরকার মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি কেশবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ১৩ জনের সকলেই সুস্থ

পরিবহণ চালকও জনসাধারণের চরম ভোগান্তিতে

Spread the love

 

মো: আক্কাস আলী উত্তরঅঞ্চল প্রতিনিধি :

 

পরিবহণ চালকও জনসাধারণের চরম ভোগান্তিতে সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার দসশিকা থেকে নলকা পর্যন্ত সড়কটি বেহাল দশায় পদিত হয়েছে।ফলে সড়কটিতে সাধারণ মানুষের পায়ে হেঁটে চলাচল করা দুস্কর হয়ে পরেছে।

জাটিবেলায় স্কুলের সহকারী শিক্ষক রেজাউল করিম জানান দসশিকা থেকে নলকা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার সড়কের অধিকাংশ স্থানের সড়কের কাপোটিংপিচ ,খোয়া উঠে হয়ে আছে বড় বড় খানা খন্দের গর্ত এই সড়ক দিয়ে প্রতিনিয়ত চলাচল করে ইঞ্জিনচালিত ভ্যান অটোরিক্রাসা মিনিটাক সিনজি চলাচল করে ।হয়ে যেতে পারে বড় ধরণের র্দূঘটনা।দসশিকা জাটিবেলাই মূকবেলাইসহ প্রায় ১৪-১৫ টি গ্রামের প্রায় ২৫ থেকে ৩০ হাজার লোকজনের একমাত্র অবলম্বল এই সড়ক।এছারা এই সড়ক দিয়ে চলাচল করে স্কুল ,কলেজ মাদ্রাসার কয়েকশো ছাত্ররা।এই সড়ক খারাপ হওয়ার কারণে গর্ভবতী নারীদের জরুরী অবস্তায় হাসপাতালে নেওয়া যায় না।

সিএনজি চালক আখিরুল জানান এই সড়কটির পিচ উঠে বড় বড় খানা খন্দে রুপ নিয়েছেন।ইঞ্জিনচালিত পরিবহণ গÍলী প্রায় র্দূরঘটোনাতে পতিত হয়। এই ভাঙ্গা সড়ক দিয়ে সিএনজি চালানো খুব কস্টোকর হয়ে পড়েছে। দসশিকা থেকে নলকা পর্যন্ত সড়ক সংস্কার করা না হলে গাড়ি চালানো বন্ধ হওয়ার সম্ভবনা রয়েছে। কারণএ ধরনের সড়কে চলাচল করে গাড়ি যেমন ক্ষতি হয় তেমনি এই এলাকার অনেক মানুষ ঝুকি নিয়ে চলাফেরা করে জনসাধারণ পথোচারীরা।

কামারখন্দ উপজেলা চেয়ারম্যান এস এম সহিদুল্লাহ সবুজ জানান,বিষয়টি আমি জানি,সড়কটি সংস্কার এর জন্য কর্তৃপক্ষের কাছে জানিয়েছি তারা বলেছেন খুব দূরÍ সমায়ের মধ্যে সংস্কার করে দিবে।

এই সড়কটির বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহানঙ্গীর আলম জনান সড়কও জনপথ কর্মকর্তাকে জানিয়েছি তারা দ্রত সময়ের মধ্যে কাজ করে দিবেন বলে জানান ।

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ