December 8, 2019, 12:29 pm

শিরোনাম :
সার্ক ভুক্ত দেশগুলো কৃষিতে ভালো করছে-কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি দিনাজপুরে ২৯ বছরও মোহনপুর ব্রীজে বন্ধ হয়নি টোল আদায় : টোল আদায় না ব্যবসা ভোলায় চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শিচুয়ান প্রদেশের একটি হাসপাতালে স্বামীর কাঁধে বসলেন অন্তঃসত্ত্বা স্ত্রী সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৭০ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে রুবাইয়াত শারমিন রুম্পার কথিত প্রেমিক আবদুর রহমান সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে বিএনপি এখন মরা গাঙে পরিণত হয়েছে- বিএনপিকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ১৪ দিনের এক নবজাতককে রেখে পালিয়ে গেছেন মা, দত্তক নিতে আগ্রহী অর্ধশত মেসি এবার রোনাল্ডোর সেই রেকর্ডও ভাঙলেন ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাক চাপায় দুইজন নিহত: আহত-৪

পটুয়াখালীতে চাল আত্মসাতের অভিযোগ ইউপি চেয়ারম্যান আটক

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

ঈদের বিশেষ ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: হুমায়ুন কবির কেরামতকে আটক করেছে উপজেলা প্রশাসন । বুধবার বিকেল আনুমানিক তিনটার দিকে কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান’র নির্দেশে কলাপাড়া থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এর আগে অভিযান চালিয়ে পূর্ব-চাকামইয়া গ্রামের জালাল চাকরের বাড়ির পুকুর থেকে ছয় বস্তা চাল ও চাল রেখে পুকুরে ফেলা ১০টি খালি বস্তা উদ্ধার করে উপজেলা প্রশাসন। এসময় সন্দেহভাজন হিসেবে মো. জামাল নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।স্থানীয়রা জানান, সরকার ১৫ কেজি করে ঈদের জন্য চাল দিলেও তদারকি কর্মকর্তার সামনে বসে সর্বোচ্চ ১০ কেজি করে চাল দেয়া হয়েছে। এছাড়া অর্ধেক মানুষ কোন চাল পায়নি। অথচ নব্য আওয়ামী লীগার হয়ে জালাল চাকর ইউপি চেয়ারম্যানের যোগসাজশে ভিজিএফ’র সরকারী চাল লোপাটে নেমেছে। চাল বিতরন স্থল থেকে চেয়ারম্যান-মেম্বারের যোগসাজশে জালাল চাকর ভিজিএফ’র চাল বাড়ি নিয়ে রাখেন। পরে অভিযানের টের পেয়ে কিছু চাল বস্তাসহ এবং কিছু চাল রেখে খালি বস্তা পুকুরে ফেলে জালাল চাকর সটকে পড়ে।কলাপাড়া ওসি মো: মনিরুল ইসলাম জানান, চাল আত্মসাতের ঘটনায় চাকামইয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত সহ দু’জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
কলাপাড়া ইউএনও মো: মুনিবুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান সহ দু’জনকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃত দু’জন সরকারী চাল চুরি ও আত্মসাতের ঘটনার সাথে জড়িত।

প্রাইভেট ডিটেকটিভ/০৮ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ