July 5, 2020, 8:03 pm

শিরোনাম :
একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন কতৃক তাকরীম ফাউন্ডেশনকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহীর নতুন জেলা প্রশাসক আব্দুল জলিলের সৌজন্য সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে ফেনসিডিল ও ট্রাকসহ ভারতীয় এক চালক আটক চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে ফেনসিডিল ও ট্রাকসহ ভারতীয় এক চালক আটক বকশিগ‌ঞ্জে প্রধান শিক্ষক দেলোয়ারের ই‌ন্তেকাল রংপুর জেলা পুলিশ সুপারের বিনামূল্যে খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ বেনাপোল বন্দর দিয়ে ১০৫ দিন পর আমদানি-রফতানি রপ্তানি শুরু মুজিববর্ষ উপলক্ষে পীরগঞ্জে সাঈদ রেজা শান্ত’র আম গাছের চারা বিতরণ বক‌শিগ‌ঞ্জে গরু মোটাতাজাকরণ ঔষধ বিক্রেতাকে জ‌রিমানা ঝিকরগাছায় ২৫ পিস ফেনসিডিল সহ এক যুবক আটক

পটুয়াখালীতে অস্ত্র, গুলি ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী র‌্যাবের হাতে গ্রেফতার

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর দুমকি থানাধীন লেবুখালী ২নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে হত্যা, ধর্ষন, অস্ত্র ও চাঁদাবাজি মামলার শীর্ষ সন্ত্রাসী মোঃ রিপন শরিফ (৩২) কে আটক করে র‌্যাব-৮ পটুয়াখালী।
রবিবার (২৮ জুন) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল এ অভিযান পরিচালনা করে রিপন শরিফকে আটক করে। সন্ত্রাসী রিপন শরীফ দুমকির লেবুখালীর ২নং ওয়ার্ডের মোঃ মকবুল শরিফ এর ছেলে।
র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর দুমকি থানার লেবুখালী ২নং ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা, ধর্ষন, অস্ত্র ও চাঁদাবাজি মামলার শীর্ষ সন্ত্রাসী মোঃ রিপন শরিফকে আটক করে। এসময় আটককৃত আসামীর ঘর তল্লাশি করে ০২ টি ওয়ান শুটারগান, ১০ রাউন্ড গুলি ও ৫৩ পিচ ইয়াবা জব্দ করা হয়। আটককৃত শীর্ষ সন্ত্রাসী রিপন শরিফ এর বিরুদ্ধে হত্যা, ধর্ষন, অস্ত্র ও চাঁদাবাজিসহ ১৪ টি মামলা রয়েছে। আটককৃত শীর্ষ সন্ত্রাসী রিপন শরিফকে পটুয়াখালীর দুমকি থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-৮ পটুয়াখালী সুত্রে জানান।

প্রাইভেট ডিটেকটিভ/২৮ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ