July 15, 2019, 10:09 pm

নেইমারের লক্ষ্য ফরাসি কাপের ফাইনালে মাঠে ফেরা

Spread the love

নেইমারের লক্ষ্য ফরাসি কাপের ফাইনালে মাঠে ফেরা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ব্যক্তিগত জায়গা থেকে আরেকটি হতাশাজনক মৌসুম পার করছেন নেইমার। চোটের কারণে আরেকবার মৌসুমের অনেকটা সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। তবে প্যারিস সেন্ত জার্মেইয়ের সমর্থকদের জন্য সুখবর দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বাবা নেইমার সিনিয়র। ছেলের মাঠে ফেরার সময় জানিয়েছেন তিনি।

২৭ এপ্রিল ফরাসি কাপের ফাইনালে রেনের বিপক্ষে খেলবে পিএসজি। শিরোপা নির্ধারণী ওই ম্যাচে মাঠে ফেরার লক্ষ্য স্থির করেছেন নেইমার, এমনটাই জানিয়েছেন তার বাবা।

গত জানুয়ারিতে পায়ের চোটে মাঠের বাইরে ছিটকে যান নেইমার। এ নিয়ে টানা দ্বিতীয় মৌসুমে পড়েছেন পায়ের চোটে। খেলতে পারেননি পিএসজির গুরুত্বপূর্ণ ম্যাচগুলো। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ছাড়া প্যারিসের ক্লাবটির লিগ ওয়ানের টানা দ্বিতীয় শিরোপা জয়ের পথে থাকতে কোনও অসুবিধা হয়নি। তবে আরেকবার ব্যর্থ হতে হয়েছে চ্যাম্পিয়নস লিগে। নেইমারকে ছাড়া ইউরোপিয়ান প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে পিএসজি।

দিনকয়েক আগেই অনুশীলনে ফিরেছেন সাবেক সান্তোস তারকা। এবার মাঠে ফেরার সময়ও বলে দিলেন তার বাবা নেইমার সিনিয়র। ২৭ এপ্রিল ফরাসি কাপের ফাইনালকে ফেরার মঞ্চ বানাতে চান নেইমার। ফরাসি এক সংবাদমাধ্যমকে তারা বাবা বলেছেন, ‘সবাই শুনে ভীষণ খুশি হবেন, সে (নেইমার) শিগগিরই মাঠে ফিরছে। যে কারণে সে ভীষণ খুশি, কারণ মাঠে থাকলে ওর মনটা সবসময়ই ভালো থাকে।’

ফরাসি কাপের ফাইনাল দিয়ে নেইমারকে মাঠে পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি, ‘ফরাসি কাপের ফাইনাল দিয়ে মাঠে ফেরার লক্ষ্য স্থির করেছে নেইমার, একই সঙ্গে ক্লাবের সঙ্গে জিততে চায় আরেকটি শিরোপা।’ এই সাক্ষাৎকারেই নেইমার সিনিয়র নিশ্চিত করেছেন, সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড প্যারিসেই থাকবেন। গোল ডটকম

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ