August 23, 2019, 7:30 pm

শিরোনাম :
শিবগঞ্জ বাসি বীরমুক্তিযোদ্ধার সন্তান ডঃ তোহিদুল ইসলাম পলাশকে শ্রমিকলীগ সভাপতি হিসেবে দেখতে চায় দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার “সুলতান মাহমুদ অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দেগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা

নুসরাতের বিয়ে হবে তুরস্কে

Spread the love

নুসরাতের বিয়ে হবে তুরস্কে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দিন সাতেক পরই বিবাহ বন্ধনে জড়াচ্ছেন টালিউড নায়িকা ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। দেশে নয়, বিদেশের মাটিতেই প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিয়ে সারবেন। বলিউড সেলেবদের মধ্যে বাইরে বিয়ে করা বর্তমানে একটা ট্রেন্ড হয়ে দাঁড়ালেও, টালিউডে নুসরাতই প্রথম বিদেশের মাটিতে বিয়ে করার চল শুরু করলেন। প্রথমটায় শোনা গিয়েছিল, নুসরাত-নিখিলের বিয়ে হবে ইস্তানবুলে।

তবে, এবার প্রকাশ্যে এল আসল ভেন্যু। ইস্তানবুল নয়, বিয়ে হচ্ছে তুরস্কের বোদরুম নামে এক শহরে। তুরস্কের দক্ষিণে অবস্থিত বোদরুমকে তার রোম্যান্টিক পরিবেশের জন্য প্রেমের শহর বলা হয়। যা বিশ্বের জনপ্রিয় পর্যটন গন্তব্যগুলোর মধ্যে অন্যতম। অবারিত নীল জলরাশি, পাহাড়ৃ বোদরুমে রয়েছে এক মায়াবী পরিবেশ। আর এখানেই সম্পন্ন হবে নুসরাত-নিখিলের শুভবিবাহ।

নুসরাতের মা, বাবা, বোন-সহ দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজন উপস্থিত থাকছেন। থাকছেন অভিনেত্রী স্কুলের বান্ধবীরাও। নুসরাতের টলিউড এবং রাজনীতির ময়দানের সতীর্থ মিমি চক্রবর্তীও যাচ্ছেন বোদরুমে তাঁর বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে। শোনা গিয়েছে, ১৫ তারিখ রাতেই নাকি হবু বরকে নিয়ে কলকাতা শহর ছাড়ছেন অভিনেত্রী। ১৭ তারিখ থেকে শুরু মেহেন্দি-সংগীত-গায়ে হলুদ অনুষ্ঠান।

জানা গেছে, অনুষ্ঠানের জন্য পোশাকের পাহাড় জড়ো করেছেন নুসরাত। নতুন গয়নার সঙ্গে উত্তরাধিকরা সূত্রে পাওয়া গয়নাতেও সাজবেন তিনি। এমনকী, বাড়ির কে কীভাবে সাজবেন, সেটাই ঠিক করে ফেলেছেন নিজেই। নুসরাতের সঙ্গে বোদরুম উড়ে যাচ্ছেন তাঁর নিজস্ব স্টাইলিং টিম। হালকা রঙের পোশাকেই সাজবেন কনে নুসরাত। শেষে বিয়ের কার্ড এবং মেনু প্রসঙ্গ। বিশেষভাবে কাস্টমাইজড এই বিয়ের কার্ড ডিজাইন করেছেন মুম্বাইয়ের এক শিল্পী। বর-কনের পেশা এবং পছন্দের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে বিয়ের আমন্ত্রণপত্র। যিনি রেঁধে খাওয়াতে ভালবাসেন তাঁর বিয়েতে যে রাজকীয় মেনুই হবে, তা বলাই বাহুল্য।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ