February 22, 2020, 5:16 pm

শিরোনাম :
হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি চৌদ্দগ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা অতপর রাতের বেলায় তালা খোলা! একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের জানায় বিনম্র শ্রদ্ধা আলফাডাঙ্গায় শতভাগ ক্লিন কুকিং অর্জনে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত র‌্যাব ১৩ রংপুর কর্তৃক জঙ্গি সংগঠন আল্লাহরলের সক্রিয় ৩ সদস্য গ্রেফতার অমর একুশে ফেব্রুয়ারি পালিত একটি সমৃদ্ধশালী দেশ বিনির্মাণে শিক্ষার্থীদের কেবলমাত্র শিক্ষা নয় সুশিক্ষা অর্জন করতে হবে-শেখ আফিল উদ্দিন এমপি লালপুর ফুল চাষী ও ব্যবসায়ীদের মানববন্ধন বোয়ালমারীতে ২৬ বছর পর পিতার দানকৃত জমি ফেরত চান সন্তান

নুসরাতকে নিয়ে অশ্লীল পোস্ট: যুবক গ্রেপ্তার

Spread the love

নুসরাতকে নিয়ে অশ্লীল পোস্ট: যুবক গ্রেপ্তার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তৃণমূল প্রার্থী হিসেবে কলকাতার অভিনেত্রী নুসরাত ও মিমির নাম  ঘোষণা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুলকালাম। এবার নুসরাতের আপত্তিকর ছবি পোস্ট করায় গ্রেপ্তার হলো এক যুবক। সামনেই লোকসভা ভোট। রাজনীতির বাজার এখন গরম। কে কাকে কতটা পেছনে ফেলে এগিয়ে যেতে পারে সেটাই দেখার। মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের লোকসভার প্রার্থী ঘোষণার পরই হইচই শুরু হয়ে গিয়েছিল। হওয়ারই তো কারণ কেননা এবার যারা প্রার্থী হয়েছেন তারা তারকা। কোনো সাধারণ মানুষ নন বা কোনো রাজনৈতিক ব্যক্তি নন।

তারা হলেন- টলিউডের অভিনেত্রী। সকলের চোখ তাদের ওপরেই। এর পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় তাদেরকে নিয়ে ট্রোল। মিমি হলেন- যাদবপুরের তৃণমূলের প্রার্থী আর এদিকে নুসরাত হলেন বসিরহাটের প্রার্থী। আর এই ভোটে তাদেরকেই তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। ট্রোলিংতো সবারই হয়, বিশেষ করে তারকাদের। সম্প্রতি দুজন যুবক নুসরাতের আপত্তিকর কিছু পোস্ট করে অশ্লীল পোস্ট করেন। আর এটা দেখতে পান এক তৃণমূলের নেতা। পুলিশের কাছে ওই যুবকের নামে মামলা করেন। পরে পুলিশ যুবককে গ্রেপ্তার করে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ