September 20, 2019, 1:05 am

শিরোনাম :
ভোলা লালমোহনে নাতনীর সাথে অসামাজিক কাজের চেষ্টা,এবং দাদা আটক কেশবপুরে অধ্যক্ষের দূর্ণীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদ্রাসা প্রভাষককে মারপিট নগদ অর্থ ও মোবাইল ছিনতাই সুন্দরগঞ্জে পোনা মাছ অবমুক্ত করণ ২০ হাজার মেট্রিকটন কয়লা নিয়ে পায়রা বন্দরে নোঙর করেছে জাহাজ এমভি ঝিং হাই টং-৮ আলফাডাঙ্গায় আওয়ামীলীগের বর্ধিত সভা লালপুরে ডাকাতির নাটক সাজাতে গিয়ে বিকাশ কর্মীসহ আটক ২ লতিফিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রশিক্ষণ কর্মশালা ও সংবর্ধনা সম্পন্ন সহকারী শিক্ষকদের ১১ তম ও প্রধান শিক্ষকদের ১০ তম গ্রেডের দাবিতে আলফাডাঙ্গায় প্রাথমিক শিক্ষক সমিতির মানব বন্ধন শৈলকুপা পৌর ভবন থেকে বিপুল পরিমান ভিজিএফ’র চাউল জব্দ শৈলকুপায় প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

নুসরাতকে নিয়ে অশ্লীল পোস্ট: যুবক গ্রেপ্তার

Spread the love

নুসরাতকে নিয়ে অশ্লীল পোস্ট: যুবক গ্রেপ্তার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তৃণমূল প্রার্থী হিসেবে কলকাতার অভিনেত্রী নুসরাত ও মিমির নাম  ঘোষণা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুলকালাম। এবার নুসরাতের আপত্তিকর ছবি পোস্ট করায় গ্রেপ্তার হলো এক যুবক। সামনেই লোকসভা ভোট। রাজনীতির বাজার এখন গরম। কে কাকে কতটা পেছনে ফেলে এগিয়ে যেতে পারে সেটাই দেখার। মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের লোকসভার প্রার্থী ঘোষণার পরই হইচই শুরু হয়ে গিয়েছিল। হওয়ারই তো কারণ কেননা এবার যারা প্রার্থী হয়েছেন তারা তারকা। কোনো সাধারণ মানুষ নন বা কোনো রাজনৈতিক ব্যক্তি নন।

তারা হলেন- টলিউডের অভিনেত্রী। সকলের চোখ তাদের ওপরেই। এর পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় তাদেরকে নিয়ে ট্রোল। মিমি হলেন- যাদবপুরের তৃণমূলের প্রার্থী আর এদিকে নুসরাত হলেন বসিরহাটের প্রার্থী। আর এই ভোটে তাদেরকেই তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। ট্রোলিংতো সবারই হয়, বিশেষ করে তারকাদের। সম্প্রতি দুজন যুবক নুসরাতের আপত্তিকর কিছু পোস্ট করে অশ্লীল পোস্ট করেন। আর এটা দেখতে পান এক তৃণমূলের নেতা। পুলিশের কাছে ওই যুবকের নামে মামলা করেন। পরে পুলিশ যুবককে গ্রেপ্তার করে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ