September 20, 2019, 7:15 pm

শিরোনাম :
ছাত্রলীগের নতুন নেতৃত্ব কে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন – ইয়াসিন আল অনিক ঢাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নবীগঞ্জের যুবকের মৃত্যু তালতলীতে পল্লী সঞ্চয় ব্যাংকে একের নামের ঋন অন্যজনে তুলে নেয়ার অভিযোগ সাংবাদিক কামরুল সিকদারের মাতার ইন্তেকাল পটুয়াখালীতে অস্ত্র ও মাদকসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৮ বোয়ালমারীতে এতিমের নাম করে বরাদ্দের টাকা আত্মসাৎ ভোলা লালমোহনে নাতনীর সাথে অসামাজিক কাজের চেষ্টা,এবং দাদা আটক কেশবপুরে অধ্যক্ষের দূর্ণীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদ্রাসা প্রভাষককে মারপিট নগদ অর্থ ও মোবাইল ছিনতাই সুন্দরগঞ্জে পোনা মাছ অবমুক্ত করণ ২০ হাজার মেট্রিকটন কয়লা নিয়ে পায়রা বন্দরে নোঙর করেছে জাহাজ এমভি ঝিং হাই টং-৮

‘নীলমায়া’ নিয়ে চঞ্চল-মম

Spread the love

‘নীলমায়া’ নিয়ে চঞ্চল-মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

খী দম্পতি ইকবাল ও মায়া। তবে তাদের পরিবারে সন্তান নেই। তাই বিষণ্ণ মনে দিনের অনেকটা সময় বাড়ির ছাদে সময় কাটান মায়া। এদিকে পাশের বাড়ির পলাশ ছাদে ছবি আঁকার ফাঁকে প্রায়ই মায়াকে দেখেন।

শিল্পী পলাশ একদিন মায়ার একটা ছবি এঁকে ফেলে। পরদিন মায়াকে ছবিটা উপহার দিতে তার বাসার দরজায় হাজির পলাশ। এরপর থেকে শুরু হয় অন্য গল্প। আস্তে আস্তে মায়া প্রেমে পড়ে যায় পলাশের। নিয়মিত তারা লুকিয়ে দেখা করেতে থাকেন।

ঈদুল আজহা উপলক্ষে এমন গল্পে টেলিফিল্ম ‘নীলমায়া’ নির্মাণ করেছেন সুমন আনোয়ার। এর কেন্দ্রীয় তিনটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারি মম ও শ্যামল মাওলা।

প্রেম ও পারিবারিক টানাপড়েনের গল্পের ‘নীলমায়া’ ঈদের ৬ষ্ঠ দিন (শনিবার, ১৭ আগস্ট) দুপুর ২টা ১০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ