January 22, 2020, 12:03 am

শিরোনাম :
প্রয়াত এমপি ডাঃ মোজাম্মেল হোসেনের স্মরণে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজে শোক সভা ও দোয়া মাহফিল শিক্ষারমানকে উন্নত করতে প্রাথমিক শিক্ষার বিকল্প নেই- প্রধান শিক্ষক শেখ আবুল হাচান শার্শায় গৃহবধূ ধর্ষণে পুলিশ কর্মকর্তা জড়িত নন: পিবিআই কেশবপুরের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক আর নেই রংপুরে ভাইয়ের হাতে ভাই খুন; মা ও ছেলে আটক স্বেচ্ছাসেবী সংগঠন এলিজ্যাবল ইয়ুথ ফর ইভোলিউশন (আই)” এর পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ চট্টগ্রাম রেঞ্জ আয়োজিত অপরাধ ও বিবিধ বিষয়ক সম্মেলনে ৮টি পুরস্কার অর্জন কুমিল্লা জেলা পুলিশের শহীদ জিয়া শক্তিশালী ভিত্তিতে দেশ গড়ে তোলার কারনে আওয়ামীলীগের উন্নয়ন করা সম্ভব হচ্ছে -আলী আজগর হেনা কেশবপুরের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক আর নেই তার মৃত্যুতে কেশবপুরে নেমে এসেছে শোকের ছায়া সাগরদাঁড়িতে মধুসূদন সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবী মহাকবির ১৯৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেশবপুরের সাগরদাঁড়িতে ২২ জানুয়ারী থেকে বসছে সপ্তাহব্যাপী মধুমেলা

নীলফামারীতে ইউপি সদস্য সহ দুজনের লাশ উদ্ধার

Spread the love

নীলফামারীতে ইউপি সদস্য সহ দুজনের লাশ উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নীলফামারীতে এক ইউপি সদস্য সহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে জেলার সদর উপজেলার লক্ষীচাপ গ্রাম হতে ইউপি সদস্য প্রসন্ন কুমার রায় (৫৬) ও জেলার সৈয়দপুর উপজেলা শহরের কুন্দল এলাকার পশ্চিমপাড়া নিহতের বাসা থেকে মেরিনা আক্তার (২৬) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী জানায়, নিহত ইউপি সদস্য প্রসন্ন কুমার লক্ষীচাপ ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য। পারিবারিক হতাশা হতে তিনি গতকাল বুধবার বাড়ীর পার্শ¦বর্তী একটি গাছে গলার মাফলার জড়িয়ে আত্বহত্যা করেন। খবর পেয়ে দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠায়। অপরদিকে গতকাল বুধবার দুপরের দিকে জেলার সৈয়দপুর উপজেলা শহরের কুন্দল এলাকার পশ্চিমপাড়া নিহতের বাসা থেকে গৃহবধু মেরিনার লাশ উদ্ধার করে পুলিশ। করা হয়। এ ঘটনার পর নিহতের স্বামী উত্তরা ইপিজেডের কর্মী রহমত আলী পলাতক থাকায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। তবে পুলিশ বলছে নিহতের স্বামী এখানে মাঝে মাঝে আসা-যাওয়া করতো। গত মঙ্গলবার সন্ধ্যায় এসে আবার চলে গিয়েছিল বলে স্থানীয়রা জানায়। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ লাশ উদ্ধারের বিষয়গুলো নিশ্চিত করেছেন।

প্রাইভেটকারসহ তিন ইয়াবা ব্যবসায়ী আটক: নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ প্রাইভেটকারসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। গত মঙ্গলবার রাতে শহরের চাউল মার্কেট থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলেন, জেলার সৈয়দপুর মুন্সিপাড়ার ইমতিয়াজ (২৭) ও একই মহল্লার প্রাইভেটকারের চালক মাহবুব আলম (৩২) এবং কাজীপাড়ার রাহুল (৩৮)। এর মধ্যে ইমতিয়াজ সম্প্রতি শহরের পুলিশ ক্লাবে সৈয়দপুর শহর সিসি ক্যামেরা আওতায় আনার উদ্বোধনী অনুষ্ঠানে মাদক ব্যবসা ছেড়ে দেয়ার অঙ্গীকার করেছিল। এ ব্যাপারে সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা তিন ইয়াবা ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ