August 18, 2019, 9:53 am

শিরোনাম :
হাকিমপুরে যুবতীর লাশ উদ্ধার জামালপুরের দেওয়ানগঞ্জে ব্রহ্মপুত্র থেকে কিশোরের লাশ উদ্ধার নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার নবীগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত ঝালকাঠিতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়ার জন্মবার্ষিকী পালন মিঠাপুকুরে স্বামীর নেশার টাকা যোগান দিতে না পারায় স্ত্রীকে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা স্বামী আটক শিবগঞ্জে শতাধিক এতিম প্রতিবন্ধীদের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ তালায় অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত পানিবন্দি হয়ে পড়েছে শত শত পরিবার ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে চাওয়ায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয় পাইকগাছার দুস্থ ও হতদরিদ্র মানুষের সাথে শোক দিবসের খাবার খেলেন এমপি বাবু সুন্দরগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

নিশ্চুপ মিলা

Spread the love

নিশ্চুপ মিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিয়ে বিচ্ছেদসহ ব্যক্তিজীবনের কিছু অনাকাঙ্খিত ঘটনার কারণে দীর্ঘদিন আড়ালে ছিলেন দেশের অন্যতম জনপ্রিয় পপ গায়িকা মিলা। হঠাৎ করেই গত এপ্রিল মাসে আড়াল ভাঙেন তিনি। সে সময় বেশ কয়েকটি কনসার্টে অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। গানে ফেরার পাশাপাশি সাবেক স্বামী সানজারির বিরুদ্ধে গণমাধ্যমে অভিযোগ নিয়ে আসেন মিলা। গেল ২৪শে এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে তিনি সংবাদ সম্মেলন করেন। সেখানে স্বামী কর্তৃক তাকে নির্যাতনের বিষয় তুলে ধরেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও বেশ কিছু দিন নির্যাতনের বিষয় নিয়ে স্ট্যাটাস দেন এ গায়িকা। এদিকে সম্প্রতি তিনি আলোচনায় আসেন নতুন একটি খবরের মধ্য দিয়ে।

সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারির ওপর অ্যাসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে মিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-০৫(০৬ ২০১৯)। গেল ৪ঠা জুন পারভেজের বাবা এস এম নাসির উদ্দিন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়েছে। তবে মামলার বিষয়ে মিলা নিশ্চুপ হয়ে আছেন। বেশ কয়েক দিন পার হয়েছে এই মামলার। কিন্তু এ নিয়ে পত্র-পত্রিকায় মুখ খুলছেন না তিনি। এই রিপোর্ট লেখা পর্যন্ত মুঠোফোনেও তিনি নেই। একাধিকবার যোগাযোগ করে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। অন্যদিকে মামলার অগ্রগতি জানতে গতকাল উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তদন্ত চলছে। প্রসঙ্গত, ২০১৭ সালে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। বছরখানেক আগে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও পারভেজ। দুজনই একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করতে থাকেন। পারভেজের বিরুদ্ধে নির্যাতন ও দেশদ্রোহী কাজের সঙ্গে লিপ্ত থাকার অভিযোগ আনেন মিলা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ