June 13, 2019, 8:23 pm

শিরোনাম :
ভুরুঙ্গামারী, কুড়িগ্রামে বন্ধুর মেয়েকে ৩ বছর যাবৎ ধর্ষণ এলাকায় তোলপাড় রাজশাহীতে নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে বালু উত্তোলন অব্যাহত রাজশাহীর তানোরে পাল্টে যাচ্ছে গ্রামীণ দৃশ্যপট র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী আটক বাজেট দিতে হাসপাতাল থেকেই সংসদে গেলেন অসুস্থ অর্থমন্ত্রী ৫ লাখ ২৩ হাজার কোটি টাকার বাজেট পেশ উগ্র সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ না করলে উন্নয়ন থমকে যাবে: মেয়র খোকন শিক্ষার উন্নয়নে সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের ওপর গুরুত্ব শিক্ষামন্ত্রীর মন্ত্রিপরিষদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট অনুমোদন জঙ্গিবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের সহযোগিতা প্রয়োজন: ডিএমপি কমিশনার

নিশ্চুপ মিলা

Spread the love

নিশ্চুপ মিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিয়ে বিচ্ছেদসহ ব্যক্তিজীবনের কিছু অনাকাঙ্খিত ঘটনার কারণে দীর্ঘদিন আড়ালে ছিলেন দেশের অন্যতম জনপ্রিয় পপ গায়িকা মিলা। হঠাৎ করেই গত এপ্রিল মাসে আড়াল ভাঙেন তিনি। সে সময় বেশ কয়েকটি কনসার্টে অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। গানে ফেরার পাশাপাশি সাবেক স্বামী সানজারির বিরুদ্ধে গণমাধ্যমে অভিযোগ নিয়ে আসেন মিলা। গেল ২৪শে এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে তিনি সংবাদ সম্মেলন করেন। সেখানে স্বামী কর্তৃক তাকে নির্যাতনের বিষয় তুলে ধরেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও বেশ কিছু দিন নির্যাতনের বিষয় নিয়ে স্ট্যাটাস দেন এ গায়িকা। এদিকে সম্প্রতি তিনি আলোচনায় আসেন নতুন একটি খবরের মধ্য দিয়ে।

সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারির ওপর অ্যাসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে মিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-০৫(০৬ ২০১৯)। গেল ৪ঠা জুন পারভেজের বাবা এস এম নাসির উদ্দিন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়েছে। তবে মামলার বিষয়ে মিলা নিশ্চুপ হয়ে আছেন। বেশ কয়েক দিন পার হয়েছে এই মামলার। কিন্তু এ নিয়ে পত্র-পত্রিকায় মুখ খুলছেন না তিনি। এই রিপোর্ট লেখা পর্যন্ত মুঠোফোনেও তিনি নেই। একাধিকবার যোগাযোগ করে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। অন্যদিকে মামলার অগ্রগতি জানতে গতকাল উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তদন্ত চলছে। প্রসঙ্গত, ২০১৭ সালে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। বছরখানেক আগে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও পারভেজ। দুজনই একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করতে থাকেন। পারভেজের বিরুদ্ধে নির্যাতন ও দেশদ্রোহী কাজের সঙ্গে লিপ্ত থাকার অভিযোগ আনেন মিলা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ