August 17, 2019, 1:23 pm

শিরোনাম :
ট্যানারি মালিকদের কাছে পাওনা প্রায় ৪০০ কোটি টাকা : বকেয়া পরিশোধ ছাড়া চামড়া বিক্রি করবে না আড়তদাররা সংসার ভাঙার ১৫ দিন পরই নায়িকার প্রেমের গুঞ্জন! সৎমেয়ের সঙ্গে ‘অশ্লীলতা’, জামিনের পর যা বললেন অভিনেতা নতুন সিনেমায় নিরব, নায়িকা নিয়ে চমক অবশেষে বলিউডের ছবির শুটিং শুরু করলেন মম ‘মেড ইন বাংলাদেশ’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার টরেন্টোতে কেন ৪০০ জনকে সোনার আংটি উপহার দিলেন বিজয়? নবীগঞ্জ উপজেলার ৪ নং দীঘলবাক ইউনিয়নের বনকাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শায়েস্তা মিয়া জায়গীরদার ইন্তেকাল বোয়ালমারীতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জুভেন্টাস মিঠাপুকুরে প্রশাসনের নিরব ভূমিকায় শোকের মাসে কনসার্ট সংঘর্ষে ২০ জন আহত

নিজেকে ‘সেকেলে’ বললেন জাহ্নভী

Spread the love

নিজেকে ‘সেকেলে’ বললেন জাহ্নভী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

নিজেকে ‘সেকেলে’ ও ‘কুসংস্কারাচ্ছন্ন’ বলে আখ্যায়িত করলেন বলিউড অভিনেত্রী জাহ্নভী কাপুর। কারণ হিসেবে তিনি বলেন, ‘সবাই বলে, আমি সেই ১০ বছর বয়সে আটকে আছি। আমি নিজেও তাই মনে করি। সে লক্ষ্যেই নিজের মধ্যে পরিপক্বতা আনার জন্য কাজ করে যাচ্ছি। আমি মনে করি নিজের পরবর্তী ছবি নিয়ে বেশি কথা বললে কুনজর লেগে যেতে পারে। তাই আমি এ সম্পর্কে বেশি কিছু বলতে চাই না।’

জাহ্নভীর নতুন ছবি ‘রুহি আফজা’র শুটিং স্পটে সাংবাদিকদের কথা বলার সময় এসব মন্তব্য করেন তিনি। চলতি মাসের শুরুর দিকেই শুরু হয়েছে ছবিটির শুটিং।

ছবিটিতে আরও অভিনয় করছেন রাজকুমার রাও। পরিচালক হার্দিক মেহতার প্রথম ছবি এটি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামি বছর ২০ মার্চ মুক্তি পাবে ‘রুহি আফজা’।

জাহ্নভী জানান, আমি আমার মধ্যে প্রতিনিয়ত মাকে খুঁজে পাই। মার অনুপ্রেরণাতেই আমি অভিনয়ে এসেছি। অনেকেই মনে করেন, আমি দেখতে আমার মায়ের মতো। এই কথা আমি সবসময়ই শুনি আসছি। আমার অনেক দিনের ইচ্ছে মা অভিনীত ‘সাদমা’ ছবির রিমেকে কাজ করার। এটা খুই হৃদয়স্পর্শী একটি সিনেমা। আমি অনেকবার ছবিটি দেখেছি। আমার মনে হয়, আমার দেখা সব সিনেমার মধ্যে এটা সেরা। আমি ছবিতে আমার মায়ের চরিত্রে কিংবা কমল হাসানের চরিত্রেও অভিনয় করতে পারি যদি রিমেক ছবিতে জেন্ডার পরিবর্তনের কোনো সুযোগ থাকে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ