June 1, 2020, 10:24 pm

শিরোনাম :
করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ করোনাভাইরাস মহামারী মোকাবেলায় এবার ব্যাংক আমানতকারীদের বিশেষ সুবিধা দিয়েছে সরকার মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি কেশবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ১৩ জনের সকলেই সুস্থ রসিকের সহকারী প্রকৌশলী বরখাস্ত পাড়ায় পাড়ায় আর কোন বৃদ্ধাশ্রম নয়; ঘরে ঘরে যেনো আনন্দাশ্রম হয়” পীরগঞ্জে আনন্দাশ্রম উদ্বোধন লামা’র ফাইতং খেদারবান ডেভেলপমেন্ট সোসাইটি’র পক্ষ থেকে এসএসসি/দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা কেশবপুরে ঘুড়ি উড়াতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু

নাদিয়ার সংসার ভাঙলো যে কারণে

Spread the love

নাদিয়ার সংসার ভাঙলো যে কারণে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এবার ঘর ভাঙলো লাক্স তারকা ও ছোট পর্দার অভিনেত্রী নাদিয়া আফরিন মিমের। গত মে মাসের শেষের দিকে সাফায়াত আলী চয়নের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়েছে এই লাক্স তারকার। বয়সের ব্যবধানের কারণে তাদের দুজনের মধ্যে বিয়ের পর থেকে মতের মিল হচ্ছে না বলে জানা যায়। যার ফলে দুজন ডিভোর্সের সিদ্ধান্ত নেন। এই প্রসঙ্গে নাদিয়া বলেন, ওর বয়স ৩০ আমার ২১। আমাদের বয়সের বেশ বড় একটা গ্যাপ আছে।

তাই প্রায়ই আমাদের মতের অমিল হতো। ঠিকঠাক বনিবনা হচ্ছিল না। শেষমেশ এই ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়া হয়। এই অভিনেত্রী আরো বলেন, আমাদের দু’জনের মতের ভিত্তিতেই ডিভোর্স হয়েছে। মে মাসের শেষের দিকে আমাদের ডিভোর্সের সব অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আমি এখন বাবার বাসায় থাকি। নিজেকে গুছিয়ে নিয়েছি। সব ভুলে সামনে এগিয়ে যেতে চাই। ছয় মাস প্রেমের সম্পর্কের পর ২০১৬ সালের ২৮শে এপ্রিল দুই পরিবারের সম্মতিতে নাদিয়া ও  সাফায়াতের বিয়ে হয়। সংসার জীবনের দু’বছর পার হতে না হতেই তাদের বিচ্ছেদ হয়ে গেল। তবে সব ভুলে এখন আবার কাজে ব্যস্ত হতে চান নাদিয়া। নাদিয়া মিম ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার বিজয়ী। তখন থেকে তিনি অভিনয় শুরু করেন। পাশাপাশি করছিলেন উপস্থাপনাও। অল্প সময়েই তিনি পান দর্শকপ্রিয়তাও।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ