November 13, 2019, 4:38 am

শিরোনাম :
যশোর জেলা আ. লীগের সম্মেলন ২৭ নভেম্বর যশোরের খাজুরায় গরীবের জন্য বরাদ্দ সরকারী চাল উদ্ধার সাদুল্যাপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত গাইবান্ধা রেল স্টেশনে কাঠপট্টি এলাকার রেইন্ট্রি গাছের সাঁরি চিল কাকের অভয়ারণ্য গাইবান্ধায় হজ্ব ওমরাহ ও যিয়ারত সম্পর্কিত বইয়ের মোড়ক উন্মোচন গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে ৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ সুন্দরগঞ্জে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে-পাইপ লাইন কাজের উদ্ভোধন কেশবপুরে বিদ্যালয়ের গাছ চুরির অভিযোগে সভাপতির বিরুদ্ধে মামলা! ভোলার মেঘনায় ট্রলার ডুবিতে ১০ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ ভোলা-ঢাকা রুটে গ্রীন লাইন সার্ভিস নিয়ে লঞ্চ মালিক চক্রের ষড়যন্ত্র!

নাটোরে ট্রাকচাপায় শিশু নিহত

Spread the love

নাটোরে ট্রাকচাপায় শিশু নিহত

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতা

নাটোরে ট্রাকের চাপায় প্রাইভেটকারে থাকা ইসা (০২) নামে একটি শিশু নিহত হয়েছে। সে পরিবেশ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক (সিনিয়র কেমিস্ট) আতাউর রহমানের (৩৫) মেয়ে।
এ দুর্ঘটনায় আতাউর ও তার পরিবারের সদস্যসহ আরো পাঁচজন আহত হয়েছেন।
রোববার (২৬ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে নাটোর সদর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গাজির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপর আহতরা হলেন-আতাউরের স্ত্রী রেজওয়ানা আরেফিন (২৪), ছোট ভাই মোস্তাফিজুর রহমান মানিক (৩০), শ্যালক সুমন (৩৫) ও প্রাইভেটকার চালক বগুড়ার বনির মোড় এলাকার আলমঙ্গীর হোসেনের ছেলে রবিন (২৮)। আতাউরের বাড়ি ঝিনাইদহের হাতুরিয়া বাজার এলাকায় এবং তার শ্যালক সুমনের বাড়ি ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলায়।
পরিবেশ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় বগুড়া কার্যালয়ের পরিচালক মো. আশরাফুজ্জামান ও হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।
তারা জানান, আতাউর তার চাচা শ্বশুরকে দাফন করার জন্য সকালে পরিবার নিয়ে প্রাইভেটকারে করে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে গাজির বিল এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের প্রাইভেটকারকে চাপা দেয়। এতে ইসাসহ প্রাইভেটকারের সবাই আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইসা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ