April 1, 2020, 5:39 pm

শিরোনাম :
বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায় করোনা ভাইরাস প্রতিরোধে দুর্যোগ মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে নিরলস পরিশ্রম করছে কুমিল্লা জেলা পুলিশ রাজশাহীর তানোরে জেলা পুলিশের উদ্যোগে সমাজের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ কেশবপুরে করোনা ভাইরাস মোকাবেলায় হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান বেকার হয়ে পড়া অসহায় দিনমজুর মানুষদের কথা ভেবে তাদের পাশে দাঁড়াল সোনারবাংলা আদর্শ ক্লাব নবীগঞ্জে চেয়ারম্যান কর্তৃক ৫ সাংবাদিককে পিটিয়ে আহত

নাটোরে করোনা প্রতিরোধে কাল থেকে মাঠে নামবে সেনাবাহিনী

Spread the love

নাহিদ হোসেন,লালপুর(নাটোর) প্রতিনিধি:

নাটোরে করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সতর্কতামূলক ব্যবস্থার জন্য স্থানীয় প্রশাসনকে সহায়তা দিতে মাঠে নামবে সেনা বাহিনীর ১’শ সদস্য।এজন্য প্রয়োজনীয় কর্মপরিকল্পনা ঠিক করতে নাটোরে সশস্ত্র বাহিনীর কর্মকর্তাদের সাথে সমন্বয় সভা করেছে জেলা প্রশাসন।
আজ মঙ্গলবার দুপুরে নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।সেনাবাহিনীর পক্ষ থেকে মেজর মো:কামরুল ইসলাম এর নেতৃত্বাধীন বগুড়া সেনানিবাসের একটি দল সভায় অংশ গ্রহন করেন।
সভায় মেজর কামরুল ইসলাম বলেন, সেনাবাহিনীর ১শ’ সদস্য ২৫মার্চ থেকে নাটোরের মাঠ পর্যায়ে কার্যক্রম শুরু করবে।এরমধ্যে ৫ থেকে ৬জনের একটি মেডিকেল টিমও থাকবে। সেনাবাহিনীর সদস্যরা শহরের হরিশপুরের রামাইগাছি এলাকায় অবস্থিত টেক্সটাইল ইন্সটিটিউটে অবস্থান নেবে।
সভায় অন্যান্যদের মধ্যে সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সকল উপজেলার নির্বাহী অফিসার, সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ