October 12, 2019, 10:56 pm

নাটোরের বড়াল নদীর দুই পাড়ে দুই নারীর লাশ উদ্ধার; আটক ১

Spread the love

 

 

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতাঃ 

 

নাটোরের বড়াল নদীর দুইপাড় এক পাশে বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর ও অপরপাড় লালপুর উপজেলার চংধুপইল পৃথক দুটি স্থান থেকে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয় ১ জনকে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা স্থানীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে পূজার ডিউটি সেরে সেচ্ছাসেবি আনছার সদস্য সাবিনা ইয়াসমিন (৩৪) বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়ে।

পরে বুধবার (৯ অক্টোবর) সকালে তার বাড়িতে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। এটি হত্যাকাণ্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এসময় নিহতের স্বামী সাহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অপরদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আব্দুল মতিন জানান, বাগাতিপাড়া বড়াল নদীর তীর ঘেঁসা গ্রাম জয়ন্তীপুরে রেহেনা বেগম (৬০) নামের এক বয়স্ক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রাত ২ টার দিকে নিহত ওই নারীর পরিবারের সদস্য ও স্থানীয়রা শব্দ পেয়ে ছুটে আসেন রেহেনার বাড়িতে। এসময় কেউ একজনকে পালাতে দেখে তারা।

পরে ঘরের ভেতর গলায় ফাঁসদিয়ে মরে থাকা অবস্থায় পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশ বিষয়টি গভীরভাবে তদন্ত করছে বলে জানান ওসি।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ