October 17, 2020, 3:21 pm

শিরোনাম :
ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত নওগাঁয় আদালত ভবনের সামনে গরীবদের একবেলা করে ফ্রি খাওয়ান হোটেল ব্যবসায়ী আলী আজগর র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে ১১৫ বোতল ফন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী আটক জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ১০ টাকা কেজি চালের কার্ড বাতিলের অভিযোগ জগন্নাথপুরে ছাত্রী ধর্ষণের চেষ্টায় তরুণ গ্রেফতার তাহিরপুরে ভারতীয় বন্য হাতির আতঙ্ক সীমান্তবাসী নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন স্থান থেকে ১১ আসামী গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

Spread the love

স্টাফ রিপোর্টারঃঃ

সারা দেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন রিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ আক্টোবর) সকাল ১০ টায় ৬নং চাপিলা ইউনিয়ন পরিষদ চত্বরে চাপিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন ভুট্টুর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে গুরুদাসপুর থানার মোঃ এসআই আব্দুল মজিদ ছাড়াও বক্তব্যে রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আব্দুর রাজ্জাক, কৈডিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহাসিন আলী, সহকারী শিক্ষক আজহারুল ইসলাম, চাপিলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম, রশিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিন, গৃহিনী মমেনা বেগম,কলেজ ছাত্রী, ঝিমিয়া খাতুন, মাহেীলিয়ান আল সেহেলীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

আইন পাশ করায় বক্তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বক্তব্যে রাখেন। সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বলেন, ধর্ষনকারী আমার দলের হলেও তার পক্ষে আমি কখনো সুপারিশ করতে যাবোনা। ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী অভিযান আজ থেকে কঠোর ভাবে পরিষদের পক্ষ থেকে গ্রহন করা হবে। ধর্ষনকারী সমাজের জঘন্য ব্যক্তি তাদের আইনের হাতে তুলে দিতে হবে। তাদের কোন সমাজ নেই। তারা সমাজের কীটপতঙ্গ।

চাপিলায় বিট পুলিশিং সমাবেশে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশে বক্তব্য রাখেন গুরুদাসপুর থানার এসআই মো. আব্দুল মজিদ। তিনি বলেন- ধর্ষন করে আর পার পাওয়া যাবেনা। দেশে এখন আইন পাশ হয়েছে। আপনারা কেউ আইন হাতে তুলে নিবেনা। পুলিশকে খবর দিবেন। পুলিশ ধর্ষন ও নারী নির্যাতনের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। নারী ধর্ষন ও নির্যাতনকারীদেরকে কখনোই ছাড় দেওয়া হবেনা। চাপিলা ইউনিয়নে কোনপ্রকার মাদক ব্যবসা ও সেবনকারী থাকবেনা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এবিষয়ে সমাজের  সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” আজ সময়ের প্রয়োজনে এবং সাধারন মানুষের দোরগোড়ায় পুলিশিং সেবা পৌছেঁ দিতেই বিট পুলিশিং কার্যাক্রমের যাত্রা। সাধারন মানুষের সাথে পুলিশের সম্পর্ক হবে বন্ধুত্বের, আন্তরিকতার এবং একে অপরের প্রতি সহযোগিতার। আপনার আশে পাশে ঘটে যাওয়া যেকোন অন্যায় পুলিশকে জানান। পুলিশ ব্যবস্থা গ্রহন করবে। অনুষ্টান শেষে চাপিলা ইউনিয়নের বিট পুলিশিং অফিসারের নাম্বার দেওয়া হয়। অনুষ্টান পরিসচঞ্চলনা করেন নাজিরপুর ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল মতিন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ