May 24, 2020, 2:41 am

শিরোনাম :
জিকে ফাউন্ডেশনের উদ্যোগে শিবগঞ্জে ১৭,৮৭৫টি হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ! এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ছাত্রলীগ নেতা সেলিম রেজা ও দুলাল হোসেন সাংসদ দুর্জয়ের পক্ষথেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান লালন ফকির বান্দরবানে নতুন ধর্মগুরু হিসেবে দায়িত্ব নিচ্ছেন জ্ঞানপ্রিয় ভিক্ষু, ২৮ মে অভিষেক দেশবাসীকে জাতীয় পার্টির পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সাইফুল ইসলাম স্বপন! দেশবাসীকে জাতীয় পার্টির পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সাইফুল ইসলাম স্বপন! মুন্ডুমালা পৌরসভায় বিভিন্ন শ্রেণি-পেশার ৪’হাজার মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন সাইদুর রহমান! কুয়াকাটায় ৬শতাধিক মানুষের মাঝে চাল বিতরণ জৈন্তাপুরে কৃষি কর্মকর্তা সহ করোনা আক্রান্ত ২ জন রংপুর সদর উপজেলার পালিচড়া বাজারে বিক্রয়কালে মরা ছাগলের মাংস আটক
smart

নাংগলকোটে কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ

Spread the love

রিয়াজ উদ্দিন,নাংগলকোট (কুমিল্লা) প্রতিনিধিঃ

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কুমিল্লা নাংগলকোট উপজেলার, হেসাখাল ইউনিয়ন পরিষদের অনেক মানুষ কর্মহীন হয়ে পরেছে, এমতাবস্থায় হেসাখাল ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান, জালাল আহম্মেদ ভুইয়া তার ব্যক্তিগত তহবিল থেকে, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে কর্মহীন ও গরীব দুস্থ ১৫০ টি পরিবারের মাঝে কিছু ত্রান সামগ্রী বিতরণ করেন, যার মধ্যে ছিল চাল,  ডাল, ও তেল। এতে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ডের মেম্বার জনাব জাহাঙ্গীর আলম মজুমদার, বোরহান উদ্দিন,  ইউপি গ্রাম পুশের মহল্লাদার ও প্রচার সম্পাদক নুরুল ইসলাম কালু সহ প্রমুখ।
এতে ৮ নং ওয়ার্ডের মেম্বার জনাব জাহাঙ্গীর আলম মজুমদার বলেন, সারাবিশ্বে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ অসহায় ও কর্মহীন হয়ে পরেছে, আমাদের দেশেও তার প্রভাবে সাধারণ জনগণ মানবেতর জীবন যাপন করছে, তাই আমরা বড় পরিসরে না হলেও আমাদের যতটুকু সাদ্ধ রয়েছে, তার মধ্যে থেকে, আমাদের ইউপি চেয়ারম্যান জানাব জালাল আহম্মেদ ভাইয়ার উদ্দোগে, তার ব্যক্তিগত তহবিল থেকে এই সামান্য ত্রান সামগ্রী বিতরণ করছি।

প্রাইভেট ডিটেকটিভ/০২ এপ্রিল ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ