July 11, 2020, 6:47 pm

শিরোনাম :
ইয়াবাসহ এক মাদকদ্রব্য বিক্রেতাকে গ্রেফতারকে করেছে পুলিশ রংপুর শহরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত পাচ সরকারি কাজে বাধা প্রদান ও গ্রাম পুলিশকে মারধর করে কান কাটার অপরাধে তানোরে আটক-১ পুলিশের পৃথক পৃথক অভিযানে পাবনার চাটমোহরে চুরি যাওয়া চার’টি মোটরসাইকেল উদ্ধার আটক-৩ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৬০ নমুনা পজেটিভ ক্যান্সারে আক্রান্ত তহিদুল ইসলামকে চিকিৎসার জন্য ২ লাখ টাকার চেক দিয়েছে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি কুয়াকাটায় কোয়ারেন্টাইনে থাকা পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের ১৭ শ্রমিকের করোনা সনাক্ত তাহিরপুরে দ্বিতীয় দফা বন্যায় চরমে দূর্ভোগে মানুষ বেড়িবাঁধ ও সড়কে ভাঙন বক‌শিগঞ্জে ২ মাদক কারবারী আটক রংপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান পালিত হলো

নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

Spread the love

নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের কারখানায় ব্যাগাজ কেরিয়ারে কাজ করতে গিয়ে নিরঞ্জন সাহা (৫৬) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত নিরঞ্জন সাহা লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার মধুবাড়ি মহল্লার মৃত বৈদ্যনাথ সাহার ছেলে। তিনি নর্থ বেঙ্গল সুগার মিলের মিল হাউস ফিটার পদে কর্মরত ছিলেন।
মিল কর্তৃপক্ষ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, মিল হাউস ফিটার নিরঞ্জন সাহা রবিবার সন্ধ্যা ৬টা থেকে মিলের ব্যাগাজ সেকশনে কর্মরত ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ ব্যাগাজ কেরিয়ারে সমস্যা দেখা দেয়। এসময় কেরিয়ার সচল করতে গিয়ে তিনি ওই ব্যাগাজ কেরিয়ারে জড়িয়ে যান। কর্মরত সহযোগী শ্রমিকরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে সাথে নিরঞ্জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলেও তাকে বাঁচানো যায়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ