January 18, 2020, 10:30 am

শিরোনাম :
শৈলকুপা থানার ওসিকে প্রত্যাহারের দাবীতে সড়ক অবরোধ জয়যাত্রা টিভিতে ‘জয়যাত্রা মুজিববর্ষ’ প্রতিদিন শিবগঞ্জে গ্রাম উন্নয়ন ধারা গুড এর আয়োজনে মৌলিক স্বাক্ষরতা প্রদানের লক্ষ্যে শিক্ষকদের প্রশিক্ষণ ভোলা চরফ্যাসনে ভয়াবহ অগ্নিকাণ্ড! ২২ দোকান ভস্মীভূত দিনাজপুরের নবাবগঞ্জে এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তি পালিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বেও লাখো মুসল্লির ঢল,আগামীকাল রবিবার আখেরি মোনাজাত ঢাকার সিটি নির্বাচনে তারিখ নিয়ে কমিশন গ্রহণযোগ্য সমাধানে পৌঁছাবে-সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কালিয়ায় অস্ত্র ও গুলিসহ নয়ন সর্দার ও জাহিদ শেখ নামের দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ চিলমারীতে নৈশপ্রহরীকে খুন করে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ১৪ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে  স্পিকারের শোক

নবীগঞ্জে ট্রাক চাপায় শিশু নিহত

Spread the love
এহিয়া আহমেদ.নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
নবীগঞ্জে ট্রাক চাপায় জীবন সরকার (৭) নামে এক শিশু নিহত হয়েছে। ঘটনার পরপর ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।
গত বুধবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নবীগঞ্জ পৌর এলাকার জয়নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুটি একই এলাকার রতিশ সরকারের ছেলে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, “সকালে শিশুটি বাড়ির রাস্তায় খেলা করছিল। এ সময় একটি ট্রাক ঘুরানোর জন্য পেছন দিকে নিয়ে এলে শিশুটি ট্রাকের চাকার নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে ট্রাক ও চালককে আটক করে আমাদের পুলিশ সদস্যদের কাছে সোপর্দ করে।
প্রাইভেট ডিটেকটিভ/৩১ জানুয়ারি ২০১৯/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ