November 20, 2019, 9:18 am

শিরোনাম :
পরিবহন আইন বাতিলের দাবিতে জামালপুরে ধর্মঘট করছে পরিবহন শ্রমিকরা যশোরের বাঘারপাড়ায় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে কৃষকের ধানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা ঝিকরগাছার বাঁকড়ায় লবণ নিয়ে গুজব ও হঠাৎ মূল্য বৃদ্ধি প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সম্পাদকের ছোট ভাই একেএম মাহফুজার রহমান ওরফে আল কামালের ইন্তেকাল নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় সদস্য আটক লবণের দাম বৃদ্ধির গুজবে রাজশাহীর তানোরে উপজেলা নির্বাহী কর্মকর্তার হাট-বাজার মনিটরিং রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ও মাদক ব্যাবসায়ীসহ আটক ২ র‌্যাব-৫ এর অভিযানে আলু বোঝায় ট্রাক থেকে ৩৭৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইসলামী মানব কল্যাণ পরিষদের উদ্যোগে মহাস্থানে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত এবার ট্রাকেও ধর্মঘটের ডাক, বাস বন্ধে দুর্ভোগ চরমে

নবজাতক তাছলিমার দায়িত্ব নিলেন জামালপুরের এএসপি আবু সুফিয়ান

Spread the love

নবজাতক তাছলিমার  দায়িত্ব নিলেন জামালপুরের এএসপি আবু সুফিয়ান
মশাহিদ আহমদ, মৌলভীবাজার


মৌলভীবাজারে রাস্তার পাশে পাওয়া নবজাতক তাছলিমার লালন পালনের জন্য দায়িত্ব নিলেন জামালপুর জেলার ইসলামপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান ও তার স্ত্রী নিজু আরা বেগম । মৌলভীবাজার জেলার শিশু আদালতের বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ রফিকুল ইসলাম আজ ২৯ নভেম্বর বুধবার বিকেলে এ রায় দেন।

এ সময় মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সুহেল আহম্মদ জানান- যাবতীয় কাগজপত্র হাতে পেয়েছি। তাকে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। নবজাতকে দত্তক নিতে মাননীয় আদালতে ১৭টি আবেদন জমা পড়েছিল। এর মধ্যে যাচাই বাছাই শেষে এএসপি আবু সুফিয়ান ও তার স্ত্রী নিজু আরা বেগমকে দায়িত্ব দেয়া হয়।

আদালত নবজাতক এর নাম রেখেছেন তাছলিমা। উল্লেখ- গত ২০ নভেম্বও সন্ধ্যায় শাহবন্দর এলাকার রাস্তার পাশে একটি কন্যা শিশু পড়ে রয়েছে এমন সংবাদ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদসহ সঙ্গীয় ফোর্স শিশুটিকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ