July 8, 2020, 5:59 pm

শিরোনাম :
মিঠাপুকরে অবৈধবালু উত্তলনে ২লাখ টাকা জরিমানা, ২টি ড্রেজার মেশিন ও স্কেবেটর জব্দ কুমিল্লায় নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় মামলা’ পুলিশ সুপারের সঠিক দিক নির্দেশনায় গ্রেপ্তার-৩ জাতীয় সংসদ অধিবেশনে দাঁড়িয়ে রিজেন্ট কেলেঙ্কারিতে জড়িতদের ক্রসফায়ার চান এমপি হারুন পাবনা সদরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক সন্ত্রাসী নিহত’ ২টি অবৈধ অস্ত্র উদ্ধার শৈলকুপায় ২০ শতক জমির বেগুন গাছ ঔষুধ দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা জুয়েল এর রুগ মুক্তিতে দোয়া-মাহফিল মোরেলগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন মাদক বিরোধী অভিযানে কলাপাড়া থানা পুলিশের সাফল্য কেশবপুরে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত এ নিয়ে মোট আক্রান্ত ৫০ জন সুস্থ ২৮ জন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৩১টি নমুনার পরীক্ষা ৮০টি করোনা পজেটিভ

নবজাতক তাছলিমার দায়িত্ব নিলেন জামালপুরের এএসপি আবু সুফিয়ান

Spread the love

নবজাতক তাছলিমার  দায়িত্ব নিলেন জামালপুরের এএসপি আবু সুফিয়ান
মশাহিদ আহমদ, মৌলভীবাজার


মৌলভীবাজারে রাস্তার পাশে পাওয়া নবজাতক তাছলিমার লালন পালনের জন্য দায়িত্ব নিলেন জামালপুর জেলার ইসলামপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান ও তার স্ত্রী নিজু আরা বেগম । মৌলভীবাজার জেলার শিশু আদালতের বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ রফিকুল ইসলাম আজ ২৯ নভেম্বর বুধবার বিকেলে এ রায় দেন।

এ সময় মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সুহেল আহম্মদ জানান- যাবতীয় কাগজপত্র হাতে পেয়েছি। তাকে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। নবজাতকে দত্তক নিতে মাননীয় আদালতে ১৭টি আবেদন জমা পড়েছিল। এর মধ্যে যাচাই বাছাই শেষে এএসপি আবু সুফিয়ান ও তার স্ত্রী নিজু আরা বেগমকে দায়িত্ব দেয়া হয়।

আদালত নবজাতক এর নাম রেখেছেন তাছলিমা। উল্লেখ- গত ২০ নভেম্বও সন্ধ্যায় শাহবন্দর এলাকার রাস্তার পাশে একটি কন্যা শিশু পড়ে রয়েছে এমন সংবাদ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদসহ সঙ্গীয় ফোর্স শিশুটিকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ