February 25, 2020, 4:08 pm

শিরোনাম :
ভোলা লালমোহন এর ফরাজির বাজারে, ইজারাদার এবং যুবলীগের সহ সভাপতির উপর সন্ত্রাসীদের অতরকৃত হামলা ভোলায় ডিবি পুলিশের অভিযানে এবার তিন মাদক ব্যাবসায়ীকে ৪৫ গ্রাম গাজাঁসহ আটক ভোলায় ডিবি পুলিশের অভিযানে এবার ৭০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক চাপড়া জীউ শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে হরিবাসরের অনুষ্ঠান পরিদর্শনে সমাজ সেবক আবুল বাসার সুজন র‌্যাব-৫ অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ০১ মাদক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক “মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”- ডিআইজি সিলেট রেঞ্জ বিএসএফের হয়রানিতে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ বড়াইগ্রাম উন্মুক্ত পদ্ধতিতে ভাতা কার্ড যাচাই বাছাই নাটোরে ট্রেনের ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫

নদীতে গোসল করাকে কেন্দ্র করেই খুন হয় শৈলকুপার স্কুল ছাত্র জুয়েল, আটক-২

Spread the love

 

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ :

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের সাদেকপুর গ্রামের মাঠের একটি ধানক্ষেত থেকে বুধবার রাতে জুয়েল হোসেন (১৫) নামের এক স্কুলছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সাগর ও রাতুল নামের দুই জনকে আটক করা হয়েছে।
আটকৃতদের স্বীকারোক্তি মোতাবেক মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর পিয়ার আলী জানান, তিন-চারদিন আগে ডাকুয়া নদীতে গোসল করতে যেয়ে জুয়েলের সাথে রাতুলের মারামারি হয়। এরপর রাতুল প্রতিশোধ নিতে প্রতিবেশী সাগরের সাথে জুয়েলকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী সাগর রাতুলকে বলে, সন্ধ্যায় সাদেকপুর গ্রামের লোকমান মিয়ার বাড়ির পেছনে চুরি করে সুপারী পারার কথা বলে জুয়েলকে ডেকে আনবি, বাকিটা আমি দেখবো।
বুধার সন্ধ্যায় বাড়ীর পাশের দোকানে একসাথে কেরাম খেলার পর পরিকল্পনা অনুযায়ী রাতুল জুয়েলকে লোকমান মিয়ার বাড়ির পেছনে নিয়ে যায়। সেখানে যেয়ে রাতুল হত্যা পরিকল্পনাকারী সাগরকে ফোন দেয়, কিন্তু রাতুলের ফোনে পর্যাপ্ত টাকা না থাকার কারণে ফোন দিতে ব্যর্থ হয়। এরপর রাতুল সাগরের অপেক্ষা না করে ধারালো দা দিয়ে জুয়েলকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে জুয়েলের গলাকেটে মৃত্যু নিশ্চিত করে মুখের উপর গামছা ফেলে চলে যায় ঘাতক রাতুল।
পিয়ার আলী আরও আরো জানান, বৃহস্পতিবার ঝিনাইদহ জেলা ম্যাজিষ্ট্রেট কোর্টে আটক রাতুল ও সাগরকে পাঠানো হয়েছে। মহামান্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।
নিহত জুয়েল হোসেন ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে বেণীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ