August 14, 2019, 5:40 am

শিরোনাম :
বিরামপুরে ডেঙ্গু প্রতিরোধে ২৪ ঘন্টায় কোরবানীর পশু’র বর্জ্য অপসারণ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিমিয় বগুড়া সদরের ধলমোহিনী পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন, ৪/৫ লক্ষ টাকার ক্ষতি সারিয়াকান্দি যমুনা নদীতে নৌকাডুবি ঘটনায় ২জনের মূত্যু নিখোঁজ আরো অনেকেই ইয়েমেনে ওয়ালটনের এসি রপ্তানি শুরু বাদামি ডিম কি বেশি স্বাস্থ্যকর? বিশ্বজুড়ে স্মার্টফোন বিক্রি কমছে চর্বিযুক্ত খাবার সুন্দর ত্বকের জন্য দৈনিক যুগান্তর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি ও দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার সম্পাদক, সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. জেহাদুল ইসলামের ওপর হামলা তালায় ঘুমন্ত স্বামী এসিড দগ্ধ:স্ত্রীকে আসামীকে করে মামলা

নগ্ন হয়ে ১৫ জনের সামনে শুটিং

Spread the love

নগ্ন হয়ে ১৫ জনের সামনে শুটিং

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রত্না কুমার পরিচালিত তামিল ‘আদাই’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। মাত্র ১ মিনিট ৩৭  সেকেন্ডের ট্রেলারটি দেখে অনেকেই চমকে গেছেন। ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম অভিনেত্রী অমলা পাল। বর্তমানে এর মাধ্যমে আলোচনায় তিনি। ট্রেলারে দেখা যায় অমলা পালের গায়ে কোনো পোশাক নেই। চোখে-মুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা।

চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে পুরোপুরি নগ্ন হয়েছেন তিনি। একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলেছেন তিনি। অমলা বলেন, পরিচালক আগেই জানিয়েছিলেন যে নগ্ন হতে হবে।

অমলা জানান, নির্দিষ্ট সেই দিন শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করেন। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে এ নিয়ে ভাবতে থাকেন। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল। তিনি জানান, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু  মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না। ‘আদাই’ সিনেমায় অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে  শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ