July 20, 2019, 10:45 pm

শিরোনাম :
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী আভিযান; ২০ জনকে জেল-জরিমানা র‌্যাব-৫ এর অভিযানে হ্যাকার ও ব্যাকম্যাইলার ১জন আটক নিভে যাচ্ছে সাদিয়ার জীবন প্রদীপ টাকার অভাবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উদ্যোগ নেয়া হয়েছে প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে সিরাজগঞ্জের কামারখন্দে গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে দুর্বূত্তরা এসবিসির বকেয়া পরিশোধে নন-লাইফ ইন্সুরেন্স কোম্পানিগুলোর গড়িমসি বিএনপি রাস্তায় নেমেছে : দুদু হোয়াইট হাউজে প্রিয়া সাহার বক্তব্য তার নিজস্ব: রানা দাশগুপ্ত পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দুর্গতদের পাশে থাকব : জি এম কাদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতি : প্রিয়া সাহার উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ রাষ্ট্রের জন্য ঝুঁকিপূর্ণ

নগ্ন হয়ে ১৫ জনের সামনে শুটিং

Spread the love

নগ্ন হয়ে ১৫ জনের সামনে শুটিং

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রত্না কুমার পরিচালিত তামিল ‘আদাই’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। মাত্র ১ মিনিট ৩৭  সেকেন্ডের ট্রেলারটি দেখে অনেকেই চমকে গেছেন। ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম অভিনেত্রী অমলা পাল। বর্তমানে এর মাধ্যমে আলোচনায় তিনি। ট্রেলারে দেখা যায় অমলা পালের গায়ে কোনো পোশাক নেই। চোখে-মুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা।

চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে পুরোপুরি নগ্ন হয়েছেন তিনি। একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলেছেন তিনি। অমলা বলেন, পরিচালক আগেই জানিয়েছিলেন যে নগ্ন হতে হবে।

অমলা জানান, নির্দিষ্ট সেই দিন শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করেন। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে এ নিয়ে ভাবতে থাকেন। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল। তিনি জানান, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু  মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না। ‘আদাই’ সিনেমায় অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে  শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ