November 11, 2019, 5:18 am

শিরোনাম :
রংপুর মহানগর আওয়ামীলীগে সভাপতি পদে ত্রি-মুখী লড়াই ঠাকুরগাঁওয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তাহিরপুরে ইয়াবার চালানসহ ইয়াবা সম্রাট অজুদ র‌্যাবের হাতে গ্রেফতার বেনাপোলে গণধর্ষণের শিকার সোনামনির আত্মহত্যার ঘটনা ভিন্নখাতে যাওয়ায় জনমনে ক্ষোভ রাজারহাটে লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) জগন্নাথপুর রাধারমণ উৎসবকে মাতিয়ে তুলতে আসছেন সেরা কণ্ঠ সালমা ও শারমিন গাইবান্ধায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিলো জেলা প্রশাসক গাইবান্ধায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালিত চট্টগ্রামে আল্লামা তাহের শাহের নেতৃত্বে জুলুশে লাখো নবী প্রেমিকের ঢল

নগদ অ্যাপ এলো আইওএস প্ল্যাটফর্মেও

Spread the love

নগদ অ্যাপ এলো আইওএস প্ল্যাটফর্মেও

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

নগদ গ্রাহকরা এখন থেকে আইফোন ও আইপ্যাডে নগদ অ্যাপ ব্যবহার করতে পারবেন। বাংলাদেশ ডাক বিভাগের মোবাইলভিত্তিক আর্থিক লেনদেন সেবা নগদ-এর আইওএস অ্যাপ উন্মুক্ত হয়েছে ১ অগাস্ট বৃহস্পতিবার।

আইওএস অ্যাপটিতে নগদ অ্যান্ড্রয়েড অ্যাপের সব সুবিধাই পাওয়া যাবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি। অ্যাপটির মাধ্যমে গ্রাহকরা টাকা পাঠানো, ক্যাশ আউট করা, মোবাইল ব্যালেন্স রিচার্জ ও কেনাকাটা করতে পারবেন।

এই অ্যাপে স্বীয় নিবন্ধন ফিচার যোগ করা হয়েছে। এর জন্য গ্রাহকদের নিজেদের একটি ছবি অথবা সেলফি এবং নিজেদের জাতীয় পরিচয়পত্রের উভয় পাশের ছবি থাকতে হবে। নগদ অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে সব প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে ডিজিটাল কেওয়াইসি ফর্মটি পূরণ করে জাতীয় তথ্যভাণ্ডার থেকে তথ্য যাচাই করে নেবে। এর ফলে নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করতে এক মিনিটের বেশি সময় লাগে না বলে দাবি নগদের।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ