July 5, 2020, 8:03 pm

শিরোনাম :
একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন কতৃক তাকরীম ফাউন্ডেশনকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহীর নতুন জেলা প্রশাসক আব্দুল জলিলের সৌজন্য সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে ফেনসিডিল ও ট্রাকসহ ভারতীয় এক চালক আটক চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে ফেনসিডিল ও ট্রাকসহ ভারতীয় এক চালক আটক বকশিগ‌ঞ্জে প্রধান শিক্ষক দেলোয়ারের ই‌ন্তেকাল রংপুর জেলা পুলিশ সুপারের বিনামূল্যে খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ বেনাপোল বন্দর দিয়ে ১০৫ দিন পর আমদানি-রফতানি রপ্তানি শুরু মুজিববর্ষ উপলক্ষে পীরগঞ্জে সাঈদ রেজা শান্ত’র আম গাছের চারা বিতরণ বক‌শিগ‌ঞ্জে গরু মোটাতাজাকরণ ঔষধ বিক্রেতাকে জ‌রিমানা ঝিকরগাছায় ২৫ পিস ফেনসিডিল সহ এক যুবক আটক

নওগাঁয় হেরোইন, ইয়ারা,নগদ টাকা ও মাদক তৈরির সরঞ্জামাদিসহ ১ নারী মাদক সম্রাগ্রী গ্রেফতার

Spread the love
রুহুল আমীন  খন্দকার, ব্যুরো প্রধান :
নওগাঁর বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়ার একটি বহুতল ভবনে মাদক তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। শনিবার (২৭ জুন) ২০২০ ইং সন্ধ্যায় গোপন সংবাদের ভিতিতে সেই ভবনে অভিযান চালান পুলিশ।সেখান থেকে প্রায় দেড় কোটি টাকার হেরোইন, ইয়ারা ও নগদ টাকাসহ মাদক তৈরির সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ। এ সময় মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ তার স্ত্রী মাদক সম্রাগ্রী হাবিবা খাতুনকে আটক করতে সক্ষম হয়েছে।
এ বিষয়ে নওগাঁ জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া গণমাধ্যম কর্মীদের জানান, গত তিন মাস আগে বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়ায় একটি বাসার নীচ তলায় পরিবহন ব্যবসার কথা বলে ভাড়া নেয় ইউনুছ আলী। পরে সেখানে একাধিক মামলার আসামি মাদক সম্রাট ইউনুছ আলী ও তার স্ত্রী হাবিবা খাতুন মিলে ছোট ল্যাব স্থাপন করে। এর পরে অবৈধভাবে হেরোইন, ইয়ারা তৈরির মাধ্যমে বিভিন্ন এলাকায় বিক্রির মাধ্যমে মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছিলেন।
এমন’ই একটি গোয়েন্দা তথ্যের ভিত্তিত্তে শনিবার বিকেলে ওই বাড়িতে পুলিশ আকর্ষিকভাবে অভিযান পরিচালনা করেন। সেই সময় ইউনুছ আলীর একটি ঘরের মধ্যে হেরোইন, ইয়ারা তৈরি বিভিন্ন রাসায়নিক দ্রব্যের সরঞ্জামাদি জব্দসহ প্রায় দেড় কোটি টাকার হিরোইন, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করেন পুলিশ।
অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একাধিক মামলার আসামি মাদক সম্রাট ইউনুছ আলী কৌশলে পালিয়ে গেলেও তার স্ত্রী হাবিবা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নওগাঁর বদলগাছী থানায় দেশের প্রচলিত আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের অভিযান চলছে বলেও জানালেন নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।
প্রাইভেট ডিটেকটিভ/২৮ জুন ২০২০ /ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ