August 7, 2020, 2:40 pm

শিরোনাম :
প্রগতি লাইফ ইন্স্যুরেন্স চৌদ্দগ্রাম সার্ভিসিং সেলের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগে নেতা ফয়েজ আহমদ বাবর এর মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী’র শোক এক কাতারে! বাবর আজম-কোহলি প্রকাশ পেল সংগীত শিল্পী রাজু চাকলাদারের অ্যানিমেটেড মিউজিক ভিডিও ‘চাঁদোয়া মন’ মহামারী মরন ব্যাধী করোনা- ভারতে আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়ালো রাষ্ট্রীয় মালিকানার বেসিক ব্যাংকে অডিট আপত্তির পাহাড় -বছরের পর বছর ধরে এসব আপত্তির নিষ্পত্তি হয় না করোনা আপডেট করোনা- দেশে মহামারী মরন ব্যাধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৭ জনের মৃত্যু নবীগঞ্জের সিমান্তবর্তি জগন্নাতপুরের কামরাখাই কেন্দ্রীয় জামে মসজিদের নবনির্মিত ভবনে সকল ধরনের কার্যক্রম স্তগিত রাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লামায় ৬ জুয়াড়িকে অর্থদণ্ড র‍্যাব-৫ এর মাদক বিরোধী অপারেশনে রাজশাহীর চারঘাটে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দেড় কেজি গাঁজাসহ কারবারি সানি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

দেড় কেজি গাঁজাসহ মো. সানি (৩২) নামে এক পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৩০ জুলাই) অপরাহ্নে স্কোয়াড কমান্ডার মো. শহীদুল হক মুন্সির নেতৃত্বে সিপিসি-১ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল যাত্রাবাড়ি থানাধীন ধলপুর এলাকা থেকে সানিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১.৫ কেজি গাঁজা, ১ টি ব্যবহৃত পুরাতন মোবাইল ফোন ও নগদ চারশত পঞ্চাশ টাকা জব্দ করা হয়।
র‌্যাবের প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সানির পিতার নাম- মো. বাবু, সাং- ২৯/২, গবিনপুর, গোলাপবাগ, থানা- যাত্রাবাড়ি, ঢাকা। সানি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত ঢাকা ও ঢাকার আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/৩১ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ