August 15, 2020, 8:48 pm

শিরোনাম :
বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে সোনার বাংলা আদর্শ ক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত জাতীয় শোক দিবসে কোতয়ালী থানা ছাত্রলীগের উদ্যোগে মিলাদ ও গণভোজ যশোরের বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জামালপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত বক‌শিগ‌ঞ্জে জাতীয় শোক দিব‌সে রিকসা পেলেন সাত্তার বকশিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন জাল সনদ প্রস্তুতকারী চক্রের সক্রিয় তিন সদস্য আটক কেরানীগঞ্জে ২৩৩ পিস ইয়াবাসহ কারবারি রাকিব আটক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকীতে তানোর থানা মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশের বাজারে রেডমি’র ফ্ল্যাগশিপ কে২০ প্রো

Spread the love

দেশের বাজারে রেডমি’র ফ্ল্যাগশিপ কে২০ প্রো

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

নতুন ফ্ল্যাগশিপ ফোন রেডমি কে২০ প্রো বাংলাদেশের বাজারে আনার ঘোষণা দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান শিয়াওমি। রেডমি সাব-ব্র্যান্ডের অধীনে প্রথম ফ্ল্যাগশিপ ফোন হিসেবে বাজারে আসছে এটি।

এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেটের প্রথম এই রেডমি ফোনে থাকছে ১৯.৫:৯ আসপেক্ট রেশিওর ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড হরাইজন ডিসপ্লে। অল্প পরিসরের বেজেল নিশ্চিত করতে ফোনটিতে রাখা হয়েছে ২০ মেগাপিক্সেলের দুটি পপ-আপ সেলফি ক্যামেরা। হরাইজন ডিসপ্লেতে থাকছে ৭ম জেনারেশনের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং কার্ভড কর্নিং গরিলা গ্লাস ৫। ফোনটি পাওয়া যাবে, গ্লেসিয়ার ব্লু, ফ্লেম রেড ও কার্বন ব্ল্যাক রঙে।

রেডমি কে২০ প্রোতে রয়েছে সনি আইএমএক্স৫৮৬ সেন্সরযুক্ত ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল ২এক্স টেলিফটো ক্যামেরা এবং একটি ১২৪.৮ক্ক ফিল্ড অফ ভিউ সুবিধাসহ ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা।

এর ৪,০০০ মিলিঅ্যাম্প-আওয়ার ব্যাটারি টানা ২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ নিশ্চিত করে বলে দাবি করেছে নির্মাতা প্রতিষ্ঠানটি। ফোনটিতে আছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং ফাস্ট-চার্জ সাপোর্ট।

শিয়াওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, “অ্যামোলেড স্ক্রিন, পপ-আপ ক্যামেরা ও ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সরের মতো বৈশিষ্ট্যগুলো এই ফোনটি আমাদের মি ফ্যানদের জন্য সত্যিই অনেস্ট প্রাইসে সেরা মানের কাটিং-এজ প্রযুক্তি নিয়ে এসেছে।”

ফোনটির ৮জিবি+২৫৬জিবি সংস্করণ ৪৯,৯৯৯ টাকা মূল্যে ফ্লেম রেড, গ্লেসিয়ার ব্লু ও কার্বন ব্ল্যাক রঙে পাওয়া যাবে। প্রথম দিন থেকেই ফোনটি অনলাইন শপ পিকাবু ডট কমে ফোনটির প্রি-বুকিং শুরু হচ্ছে। ফোনটি অফলাইনেও পাওয়া যাবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ