August 22, 2019, 2:27 am

শিরোনাম :
মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে বারবার মৃত্যুর সম্মুখীন হয়েছি: প্রধানমন্ত্রী গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী জন্মাষ্টমী ঘিরে কঠোর নিরাপত্তা পরিকল্পনা ডিএমপি’র একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা উচ্চ আদালতে তারেকের সর্বোচ্চ সাজার আবেদন করা হবে: ওবায়দুল কাদের চট্টগ্রামে কাভার্ড ভ্যান থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩ গ্রেনেড হামলা মামলার আপিল শুনানি ২-৪ মাসের মধ্যে: আইনমন্ত্রী গ্রেনেড হামলায় জড়িতদের বিচারে উদ্যোগ নেবে সরকার: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গ্রেনেড হামলার সুষ্ঠু তদন্ত হয়নি, জোর করে তারেকের নাম বলানো হয়েছে: রিজভী ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা কমলেও আতঙ্ক কমছে না

দেশকে বাঁচান, দেশের জনগণকে বাঁচান: অলি

Spread the love

দেশকে বাঁচান, দেশের জনগণকে বাঁচান: অলি

ডিটেকটিভ নিউজ ডেস্ক

দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে আমাদের অবশ্যই আল্লাহর কাছে ক্ষমা চাইতে হবে এবং মুক্তির পথ খোঁজে বের করতে হবে। আমাদের এই মুক্তি মঞ্চের অন্যতম লক্ষ্য হলো দেশের জনগণকে মুক্তি দেওয়া। হয় মুক্তি হবে না হয় মৃত্যু হবে। গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত ‘দেশের সার্বিক বিরাজমান পরিস্থিতি -উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত থাকা আটটি দলের প্রতিনিধিদের উদ্দেশ্য করে কর্নেল (অব.) অলি বলেন, জনগণকে বাঁচানোর জন্য মুক্তিযুদ্ধের সময় আপনারা যেভাবে এগিয়ে এসেছিলেন, আমি মঞ্চে বলেছিলাম হয়- মুক্তি হবে না হয়, মৃত্যু হবে, সেই প্রতিজ্ঞা করে আপনারা এখান থেকে যাবেন, দেশকে বাঁচান দেশের জনগণকে বাঁচান।

তিনি বলেন, দেশের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিরা নির্বাচিত হয় নাই। বিগত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ও নির্বাচনকালীন সময়ে জনগণ বিভিন্নভাবে নির্যাতিত ও অত্যাচারিত হয়েছে। কারণ দেশ স্বাধীন হয়েছে জনগণ স্বাধীন হয় নাই। তাই আমাদের সবাইকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে। আইনের শাসন, সুশাসন, ন্যায় বিচার, মানবাধিকার, দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত, দলীয়করণ মুক্ত বাংলাদেশ গঠন করতে হবে। আমরা একে অপরকে দোষারোপ করে কখনও দেশকে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবো না। সবাইকে সত্য উপলব্ধি করতে হবে, ন্যায়ের পক্ষে থাকতে হবে। জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আয়োজিত গোলটেবিল বৈঠকে বক্তরা গুজব ছড়িয়ে হত্যাকাণ্ড, ডেঙ্গুর মহামারিসহ সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

সরকারের সমালোচনা করে বিএনপি নেতৃত্বাধীন জোটের অন্যতম কর্নেল (অব.) অলি বলেন, বর্তমানে দেশে ব্যাংক আছে টাকা নাই, হাসপাতালে ওষুধ নাই, মশা মারার ওষুধ নাই, ডেঙ্গু রোগীর চিকিৎসা নাই, আদালত আছে, বিচার নাই, কথা বলার অধিকার নাই, ভয়াবহ বন্যা আক্রান্তদের জন্য রিলিফ নাই, ঘরে ভাত নাই, পকেটে টাকা নাই। এমনকি যোগ্য ব্যক্তিদের কদর করা হচ্ছে না। তিনি বলেন, দেশের এই করুন পরিস্থিতিতে বিজ্ঞজনদের মতামত নেওয়া একান্তই জরুরি। তাদের মতামত আমরা গ্রহণ করেছি আগামীতেও তাদের সঙ্গে ঘরোয়াভাবে বসবো।

অনুষ্ঠানে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহীমের সভাপতিত্বে গোলটেবিল বৈঠকে বিশেষ অতিথি ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার, কল্যাণ পার্টির সহ সভাপতি শাহিদুর রহমান তামান্না প্রমুখ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ