August 17, 2019, 8:42 pm

শিরোনাম :
হাকিমপুরে যুবতীর লাশ উদ্ধার জামালপুরের দেওয়ানগঞ্জে ব্রহ্মপুত্র থেকে কিশোরের লাশ উদ্ধার নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার নবীগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত ঝালকাঠিতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়ার জন্মবার্ষিকী পালন মিঠাপুকুরে স্বামীর নেশার টাকা যোগান দিতে না পারায় স্ত্রীকে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা স্বামী আটক শিবগঞ্জে শতাধিক এতিম প্রতিবন্ধীদের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ তালায় অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত পানিবন্দি হয়ে পড়েছে শত শত পরিবার ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে চাওয়ায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয় পাইকগাছার দুস্থ ও হতদরিদ্র মানুষের সাথে শোক দিবসের খাবার খেলেন এমপি বাবু সুন্দরগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

‘দেবদাস’ নিয়ে আসিফ আকবর

Spread the love

‘দেবদাস’ নিয়ে আসিফ আকবর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ধ্রুব মিউজিক স্টেশনে আসিফ আকবরের গান মানেই যেন আলাদা চমক! এ প্রযোজনা সংস্থার প্রতিটা গানের ভিডিওতেই এ তারকা নিজেকে ভেঙেছেন, গড়েছেন। হাজির হয়েছেন আলাদা আলাদা রূপে। এবারের  ঈদুল আজহায়ও ডিএমএসের ব্যানারে  নতুন গান নিয়ে হাজির হয়েছেন তিনি। ‘দেবদাস’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজিব আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। ফেসবুকে আসিফ আকবর ‘দেবদাস’ গানের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। তার গেটআপ দেখে অনেকে হয়তো গুলিয়ে ফেলছেন, এটা কি তাহলে শরৎচন্দ্রের বিখ্যাত চরিত্র দেবদাসের আদলে নির্মিত কোনো মিউজিক ভিডিও? মোটেও না। গানের শিরোনাম ‘দেবদাস’।

এই গানে আসিফ তার প্রিয়াকে এমন ভাবে ভালোবাসতে বলেছেন, যা দেখে দেবদাস অবাক হবে, হাসবে। গানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দুই/একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’ এর আদলে গেটাপ নিয়েছেন আসিফ আকবর। এমনটাই জানালেন নির্মাতা চন্দন রায় চৌধুরী। এই গানের ভিডিওতে আসিফ  আকবরের সঙ্গে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকেও। আসিফ আকবর জানান, ‘দেবদাস’ প্রেমের আবেদনময়ী গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, এটিও চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানের ভিডিওতে একাধিক গেটাপে হাজির হয়েছি, যা আসিফিয়ানদের ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা গেছে,  ঈদুল আজহার বিশেষ আয়োজনে আগামি ১০ই আগস্ট তাদের ইউটিউবে প্রকাশ হবে ‘দেবদাস’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ